মেইন ম্যেনু

সাতক্ষীরায় পুলিশের গুলিতে জামায়াত নেতা নিহত

সাতক্ষীরার কালিগঞ্জে পুলিশের গুলিতে এক জামায়াত নেতা নিহত হয়েছে। মঙ্গলবার রাত একটার দিকে কালিগঞ্জ উপজেলার ভদ্রখালী হাইস্কুল স্কুল মাঠে এ ঘটনা ঘটে। নিহত জামায়াত নেতার নাম মাওলানা আশরাফুল ইসলাম (৩৭)। তিনি ঠেকরা গ্রামের আদম আলীর ছেলে। কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়ন জামায়তের সেক্রেটারী এবং সাদপুর দাখিল মাদ্রাসার সুপার।
কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম রহমান জানান, জামায়াত নেতা মাওলানা আশরাফুল ইসলাম দীর্ঘদিন যাবৎ ভারতে পালিয়ে ছিল। মঙ্গলবার দেশে ফিরে সে রাতে ভদ্রখালী হাই স্কুল মাঠে তার সহযোগিদের নিয়ে গোপন বৈঠক করছিল।
এ সময় পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে সেখানে অভিযানে গেলে তারা পুলিশকে লক্ষ করে পরপর কয়েকটি ককটেল বিষ্ফোরণ ঘটায়। বোমার আঘাতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহসিন আলীসহ পাঁচ পুলিশ সদস্য পাঁচ সদস্য আহত হয়। এসময় পুলিশ আতœরক্ষার্থে ৫ রাউন্ড গুলি করে। পরে সেখান থেকে মাওলানা আশরাফুল ইসলামের মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে কালিগঞ্জ থানায় সহিংসতা, গাছ কাটাসহ একধিক মামলা রয়েছে। আহত পুলিশ সদস্যদেরকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে ওসি জানান।






মন্তব্য চালু নেই