মেইন ম্যেনু

সাতক্ষীরায় জামায়াতের ৩ নেতা কারাগারে

সাতক্ষীরায় জামায়াতের তিন নেতার জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠিয়েছেন আদালত। রোববার দুপুরে সাতক্ষীরা আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা নামঞ্জুর ‍করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এরা হলেন- সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা মনিরুল ইসলাম বেলালী, সেক্রেটারি মাওলানা আব্দুস সবুর ও ব্রহ্মরাজপুর ইউনিয়ন জামায়াতের অন্যতম নেতা মাওলানা মনিরুল ইসলাম ফারুকী।

সূত্র জানায়, সাতক্ষীরা সিটি কলেজের প্রভাষক এবং সাবেক ছাত্রলীগ নেতা এএমবি মামুন হত্যাসহ একাধিক সহিংসতা মামলার আসামি মাওলানা মনিরুল ইসলাম বেলালী, মাওলানা আব্দুস সবুর এবং মাওলানা মনিরুল ইসলাম ফারুকী ২০১৩ সালের ২৮ ফেব্রুয়ারি প্রভাষক মামুনকে নৃশংসভাবে হত্যা করে। এর পর থেকে তারা পলাতক ছিলেন। প্রায় দেড় বছর পালিয়ে থাকার পর রোববার তারা আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আলাদত তা নামঞ্জুর করেন।

এদের মধ্যে মাওলানা মনিরুল ইসলাম বেলালী ও মাওলানা আব্দুস সবুর জামায়াতের সেকেন্ড ক্যান্টনমেন্ট হিসেবে পরিচিত জাহানাবাজ হযরত খাদিজাতুল কোবরা কমপ্লেক্সের শিক্ষক এবং মাওলানা মনিরুল ইসলাম বেলালী স্থানীয় ব্রহ্মরাজপুর জামে মসজিদের ইমাম। তাদের নেতৃত্বেই সাতক্ষীরাকে জনবিচ্ছিন্ন করেছিল জামায়াত।






মন্তব্য চালু নেই