মেইন ম্যেনু

সাক্কুকে খালেদার ফোন, কুমিল্লাবাসীকে অভিনন্দন

কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে মেয়র পদে ধানের শীষ প্রতীক নিয়ে বিজয়ী হওয়ায় মনিরুল হক সাক্কুকে ফোন করে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

বেগম জিয়া বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে সাক্কুকে ফোন করে এই শুভেচ্ছা জানান বলে তার মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ম্যাডাম নিজেই ফোন করে নির্বাচনে মেয়র পদে বিজয়ী হওয়ায় মনিরুল হক সাক্কুকে ফোন করেন।

এদিকে রাতে রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, সাক্কুকে কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র হিসেবে পুনরায় বিজয়ী করার জন্য স্থানীয় জনগণ ও ভোটারদের ধন্যবাদ দেন খালেদা জিয়া। কুসিক নির্বাচনে সংবাদ সংগ্রহ, প্রচার ও প্রকাশের জন্য গণমাধ্যমের সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। সাক্কুকেও তিনি অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

বিএনপি চেয়ারপারসনের পক্ষ থেকে আরো বলা হয়, নানা প্রতিকূলতার মধ্যেও প্রচার-প্রচারণায় অংশগ্রহণকারী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সব পর্যায়ের নেতাকর্মীদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি ধন্যবাদ জানানো হয়।

নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী আঞ্জুম সুলতানা সীমাকে ১১ হাজার ৮৫ ভোটের ব্যবধানে হারিয়ে বিজয়ী হন সাক্কু।

মোট ১০৩টির মধ্যে ঘোষিত ১০১টি কেন্দ্রে ধানের শীষ প্রতীকে বিএনপি প্রার্থী পেয়েছেন ৬৮,৯৪৮ ভোট। আর নৌকা প্রতীকে আওয়ামী লীগ প্রার্থী পেয়েছেন ৫৭,৮৬৩ ভোট।






মন্তব্য চালু নেই