মেইন ম্যেনু

সন্তানকে বালিশ চাপা দিয়ে হত্যা, মা আটক

যশোরের চৌগাছায় এক মাস ২৩ দিন বয়সী শিশুপুত্র নাসিফকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে তার পাষণ্ড মা। পরে পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার ও মা নার্গিসকে (১৮) আটক করে।

সোমবার ভোরে উপজেলার বিশ্বাসপাড়া এলাকার এঘটনা ঘটে। নার্গিস চৌগাছা উপজেলার বিশ্বাসপাড়া এলাকার বাসিন্দা ইয়াসিনের স্ত্রী।

স্থানীয়রা জানায়, বছর দেড়েক আগে চৌগাছার ইয়াসিনের সঙ্গে সদর উপজেলার চাঁচড়া গোলদারপাড়া এলাকার আবুল হোসেনের মেয়ে নার্গিসের বিয়ে হয়। কিন্তু স্বামী পছন্দ না হওয়ায় বেশ কয়েকবার নার্গিস বাবার বাড়ি চলে আসে। স্বজনরা সান্ত্বনা দিয়ে প্রতিবারই নার্গিসকে স্বামীর বাড়িতে রেখে আসেন।

এ অবস্থায় এক মাস ২২ দিন আগে নার্গিস পুত্র সন্তানের জননী হন। এরপরও তিনি স্বামী ইয়াসিনের সংসারে থাকতে চাননি। কিন্তু নার্গিসের পিতৃালয়ের লোকজন সন্তানের মুখের দিকে তাকিয়ে ইয়াসিনের সাথে সংসার করতে রাজি করানোর চেষ্টা করেন। এতে দুঃখে ও রাগে শিশু সন্তানকে বালিশ চাপা দিয়ে হত্যা করে নার্গিস।

এবিষয়ে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন বলেন, পুলিশ খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার ও মা নার্গিসকে আটক করেছে। নার্গিস পুলিশকে বলেছে- স্বামী পছন্দ না হওয়ায় সে সন্তানকে হত্যা করেছেন।






মন্তব্য চালু নেই