মেইন ম্যেনু

শ্রেয়ার পর ঢাকা মাতাতে আসছেন সুনিধি

গেল মার্চের ৩১ তারিখে ঢাকা মাতিয়ে গেলেন গোটা উপমহাদেশের প্রখ্যাত ক্লাসিক ঘরানার সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। তার একমাস যেতে না যেতেই এবার ঢাকার দর্শকদের মাতাতে আসছেন ভারতীয় আরেক জনপ্রিয় শিল্পী সুনিধি চৌহান।

আসছে ২৮ এপ্রিল রাজধানীর বসুন্ধরার ‘নবরাত্রি’ হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘লাভ ইন ঢাকা উইথ সুনিধি চৌহান’। আয়োজন করেছে গ্র্যান্ড মাস্টার ইভেন্টেস লিমিটেড। আর সেখানেই গানে সুরে মাতিয়ে রাখবেন সুনিধি।

এ আয়োজনে দেশীয় সঙ্গীত তারকাদের মধ্যে থাকছেন কুমার বিশ্বজিৎ, রিয়াজ, মেহরিন ও কর্নিয়া। বিশেষ পরিবেশনায় থাকবেন কলকাতার দুই তারকা ঋতুপর্ণা সেনগুপ্ত ও নুসরাত জাহান।

রুকি রুকি, ভোমরো, মেহবুব মেরে, ধুম মাচালে, দিদার দে, বিড়ি জ্বালাইলে, সোনিয়ে, আজা নাচলে, ড্যান্স পে চান্স, শিলা কি জাওয়ানি ও উড়ি, কামলির মতো অসম্ভব জনপ্রিয় গান গেয়ে এরইমধ্যে তিনি তুমুল হিট শিল্পী বনে গেছেন। এছাড়া শিগগিরই ঢালিউড সিনেমা ‘বিজলি’তে শোনা যাবে সুনিধির গান ‘মন বাসা খালি ছিল’।

সুনিধি চৌহান হিন্দি চলচ্চিত্র ও পাঞ্জাবি গানের জন্য প্রসিদ্ধ। এছাড়া কন্নড়, তামিল, তেলেগু, মারাঠি, মালায়ালম, উড়িষ্যা, বাংলা, আসাম, নেপালী, উর্দু ও ইংরেজি ভাষার গানেও তাকে পাওয়া গেছে। তার স্টুডিও রেকর্ডের পরিমাণ ৩ হাজার।






মন্তব্য চালু নেই