মেইন ম্যেনু

শ্রীমঙ্গলে মানব পাচারকারী দলের ৩ সদস্য আটক

সৌরভ আদিত্য, শ্রীমঙ্গল প্রতিনিধি : ২১ এপ্রিল রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার মোহাম্মদ নুর আলম এর নেতৃত্বে এবং সঙ্গীয় অফিসার এডি জে. এম. ইমরানসহ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে চুনারুঘাট থানার ওসমানপুর গ্রামের জনৈক আব্দুল সালাম এর বসত বাড়ী থেকে ১জন নারী উদ্ধার ( যাকে পাচার করার জন্য আটকে রাখা হয়েছিলো) ও মানব পাঁচারকারী চক্রের মূলহোতাসহ ৩ সদস্যকে গ্রেফতার করে র‌্যাব।

উদ্ধারকৃত নারীর নাম মোছাঃ নুরুন্নাহার (২৫)। মানব পাঁচারকারী চক্রের মূলহোতাসহ গ্রেফতারকৃতরা হলো- হবিগঞ্জ চুনারুঘাটের বাসুল্লা গ্রামের মৃত গাভরু মিয়ার ছেলে মোঃ আব্দুল হান্নান (২৭), ওসমানপুরের মৃত আব্দুল হকের ছেলে মোঃ আব্দুল সালাম (৩৫), নিশ্চিন্তপুরের মৃত মেন্দি ছেলে মোঃ সৈয়দ আলী (৪৫)।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীরা লোকচক্ষুর অন্তরালে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় গিয়ে গ্রাম্য সহজ সরল নারীদের ভাল চাকুরি ও বিবাহের প্রলোভন দেখিয়ে বিভিন্ন দেশে পাঁচার করে এবং পাঁচার করাকালীন সময়ে পাঁচারে ব্যর্থ হলে পাঁচারকারীরা ভিকটিমদের অভিভাবকদের নিকট মুক্তিপণ বাবদ অর্থ হাতিয়ে নিয়ে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের এবং উদ্ধারকৃত নারী ভিকটিমকে শনিবার সকালে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার হস্তান্তর করা হয়েছে।






মন্তব্য চালু নেই