মেইন ম্যেনু

শেষ মুহূর্তে বিয়ে ভেঙেছেন এই বলিউড তারকারা

বলিউড তারকাদের জীবন নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই। আর এ কারণেই ছবির থেকেও বেশি মানুষের নজর থাকে বলিউডের তারকাদের ব্যক্তিগত জীবনের দিকে। কখন তারা নতুন সম্পর্কে আবদ্ধ হচ্ছেন, আর কখন তাদের সম্পর্ক ভাঙছে, সে দিকে নজর থাকে সব সময়।

কোনও তারকা আছেন যারা বলিউডের মধ্যেই সম্পর্কে জড়িয়ে পড়েন। কখনও হয়তো বিয়ে পর্যন্ত গড়ায় সম্পর্ক। কেউ আবার শেষ মুহূর্তে ভেঙে দেন বিয়ে। আজ রইলো এমনই কিছু বলিউড তারকার খোঁজ, যারা সব ঠিক করেও ভেঙে ফেলেছিলেন বিয়ে।

সালমান খান ও সঙ্গীতা বিজলানি : সিরিয়াস সম্পর্কের দিকে এগোচ্ছিল সালমান খান ও সঙ্গিতা বিজলানি জুটি। বিয়ের সব কিছু ঠিকও হয়ে গিয়েছিল। কেউ বলেন, বিয়ে পর্যন্ত গড়িয়েছিল এই সম্পর্ক। কিন্তু হঠাৎই সম্পর্কে দেখা দেয় ভাঙন। সালমান খান আজও ব্যাচেলর আর সঙ্গিতা বিজলানি এখন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মুহাম্মদ আজহারউদ্দিনের স্ত্রী।

মল্লিকা শেরাওয়াত ও বিজয় সিং : একটি রিয়্যালিটি শোতে আলাপ হয় দু’জনের। সেখানে বিজয়কে বিয়ের প্রতিশ্রুতি দিয়েছিলেন মল্লিকা। বলেছিলেন, এক বছরের মধ্যে বিয়ে করে নেবেন। কিন্তু শেষ অবধি তা আর হয়নি। ভেঙে যায় বিজয় এবং মল্লিকার সম্পর্ক।

বিবেক ওবেরয় ও গুরপ্রিত গিল : বলিউডে পা রাখার আগে গুরপ্রিত গিলের সাথে সম্পর্ক ছিল বিবেক ওবেরয়ের। শোনা গিয়েছিল, খুব শিগগিরই বিয়ে করবেন দু’জন। কিন্তু হঠাৎই ব্রেক আপ হয় দুজনের। সেই সাথে ভেঙে যায় বিয়েটাও। পরে ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গেও সম্পর্ক হয় বিবেকের। কিন্তু বর্তমানে প্রিয়াঙ্কা আলভা বিবেক ওবেরয়ের স্ত্রী।

অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন : তিন বছর সম্পর্ক ছিল অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডনের। বিয়েও ঠিক হয়েছিল এই হিট কাপলের। শোনা যায়, অক্ষয় অন্য এক সম্পর্কে জড়িয়ে পড়ার জেরেই তাদের সম্পর্কে ভাঙন ধরে। পরে টুইঙ্কেল খান্নার সাথে গাঁটছড়া বাঁধেন অক্ষয়।

নীল নিতিন মুকেশ ও প্রিয়াঙ্কা ভাটিয়া : দুই বছরেরও বেশি সম্পর্ক ছিল নীল নিতিন মুকেশ ও প্রিয়াঙ্কা ভাটিয়ার। দু’জনে বিয়ে করবেন বলেও ঠিক করেছিলেন। কিন্তু নীলের পরিবারের আপত্তি ছিল এই বিয়েতে। তাই তাদের সম্পর্ক ভেঙে যায়। কয়েক দিন আগে বিয়েও করে ফেলেন নীল।

অভিষেক বচ্চন ও কারিশমা কাপুর : জুনিয়র বচ্চন ভেবেছিলেন শ্বশুরবাড়িটা কাপুর খানদানেই হবে। কারিশমা কাপুরের সাথে বেশ কিছুদিন সম্পর্কও ছিল অভিষেকের। বিয়েও ঠিক হয়ে গিয়েছিল দুজনের। কিন্তু হঠাৎই পাঁচ বছরের দীর্ঘ সম্পর্ক ভেঙে যায়। ভেঙে যায় দুজনের বিয়েও। কারিশমার বিয়ের পরে ডিভোর্সও হয়ে গেছে। এদিকে অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যাকে নিয়ে এক সাথে রয়েছেন।






মন্তব্য চালু নেই