মেইন ম্যেনু

শিবগঞ্জের চার জঙ্গির দাফন সম্পন্ন

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগরে জঙ্গি আস্তানায় আত্মঘাতী ৪ জঙ্গির লাশ দাফন করা হয়েছে। শুক্রবার রাতে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ফকিরপাড়া করবস্থানে মরদেহগুলো দাফন করা হয়। শুক্রবার সন্ধ্যায় ময়নাতদন্ত শেষে পরিচয় নিশ্চিত হতে না পারা তিন জঙ্গির মরদেহ পৌরসভার মাধ্যমে দাফনের সিদ্ধান্ত নেয় পুলিশ। অন্যদিকে জঙ্গি আবু কালামের মরদেহ তার চাচার কাছে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ হস্তান্তর করে। কিন্তু নিহতের বাবা-মা কেউ না আসায় আবু কালামের মরদেহ ফিরিয়ে নিয়ে ওই তিনজনের সঙ্গে রাতে ফকিরপাড়া কবরস্থানে দাফন করা হয়।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জানান, এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। শিবগঞ্জ থানার এসআই আব্দুস সালাম বাদী হয়ে শুক্রবার রাতে মামলাটি করেন।

বুধবার ভোর থেকে শিবনগর এলাকায় জারি করা ১৪৪ ধারা এখনও বহাল আছে বলে জানিয়েছেন শিবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা শফিকুল ইসলাম। তিনি সকাল ৯টায় জানান, এখনো পূর্ব ঘোষণা অনুযায়ী শিবনগর এলাকায় ১৪৪ ধারা বহাল আছে।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের শিবনগর গ্রামে জঙ্গি আস্তানায় বৃহস্পতিবার পরিচালিত অপারেশন ‘ঈগল হান্টে’ আবু কালামসহ ৪ জঙ্গি নিহত হন। জীবিত উদ্ধার করা হয় আবুর স্ত্রী ও সন্তানকে। তাদের রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে।






মন্তব্য চালু নেই