মেইন ম্যেনু

শাহরুখের কীর্তিতে সমালোচনার ঝড়

তিনি আইকন। অসংখ্য তরুণ তার কাজে-কথায় অনুপ্রাণিত। পর্দার চরিত্র হয়েই তিনি প্রভাবিত করতে পারেন বাস্তবকে। সেই তিনিই জুতাসহ পা রাখলেন ট্রেনের সিটের উপর। কিং খানের এ কীর্তি দেখেই বিস্ময়ে হতবাক নেটিজেনরা। চলছে তুমুল সমালোচনা।

সোমবার ট্রেনে চেপে মুম্বাই থেকে দিল্লি গিয়েছিলেন শাহরুখ। তার ‘রইস’ ছবির প্রমোশনেই এমন উদ্যোগ। তবে খানিকটা আবেগও জড়িয়ে আছে এই রেলযাত্রায়। একদা

ট্রেনে চেপেই দিল্লির যুবক শাহরুখ মুম্বাই এসেছিলেন। বলিউডে প্রতিষ্ঠা পাওয়ার স্বপ্ন দেখেছিলেন। বাকিটা ইতিহাস। দু’দশক পেরিয়ে তিনি এখন বলিউডের মসনদে। শুধু তার ছবিতে নয়, আক্ষরিক অর্থেই তিনি বলিপাড়ার ‘রইস’। আর তাই ঘরে ফিরতে ট্রেনেই চেপেছিলেন ‘বাদশা’। তবে তাতেই বিপত্তি।

একে তো ভিড়ের চাপে বিশৃঙ্খলা। প্রাণ গিয়েছে এক ফ্যানের। তা নিয়ে দুঃখপ্রকাশও করেছেন শাহরুখ। কিন্তু সেখানেই শেষ নয়। নেটদুনিয়াতেও পড়েছেন সমালোচনার মুখে। ট্রেনের কামরায় শাহরুখের যে ছবি সামনে এসেছিল, তাতে দেখা যাচ্ছে, জুতাসহই সিটের উপর পা তুলে দিয়ে বিন্দাস মুডে আছেন বাদশা। আর তাতেই নেটিজেনদেন প্রশ্ন, এটা কীরকম ব্যবহার। একজন ইয়ুথ আইকন যদি সিটের উপর পা তুলে দেন, তাহলে তরুণরা কী শিখবেন। ফ্যানের মৃত্যুতে শোকপ্রকাশ করলেও এ সমালোচনার অবশ্য কোনও জবাব দেননি বাদশা।






মন্তব্য চালু নেই