মেইন ম্যেনু

শামীম ওসমানকে ফাঁসানো হচ্ছে

নারায়ণগঞ্জের সাত খুন মামলার প্রধান আসামি নূর হোসেনকে ভারতে পালিয়ে যেতে সহায়তা করার খবর প্রচারের পর শামীম ওসমানের পক্ষে বক্তব্য দিলেন নিহত নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম।

শনিবার বিকেলে শহরের নারায়ণগঞ্জ ক্লাবে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন বক্তব্য দিয়েছেন।

প্রশাসনের ভূমিকার সমালোচনা করে শহীদুল ইসলাম বলেন, ‘শামীম ওসমান নূর হোসেনকে পালাতে সহায়তা করতে পারেন না। প্রশাসন যখন জানতই নূর হোসেন গুলশানে ছিল, তখন তাকে গ্রেপ্তার করলো না কেন?’

শামীম ওসমানের পক্ষ নিয়ে শহীদুল ইসলাম বলেন, ‘তাকে অভিনব কায়দায় ফাঁসানো হচ্ছে। হঠাৎ করেই তাকে এখানে জড়ানো হচ্ছে কেন?’

এর আগে শুক্রবার নূর হোসেনের সঙ্গে নারায়ণগঞ্জ-৪ আসনের সরকার দলীয় সংসদ সদস্য শামীম ওসমানের কথোপকথনের অডিও রেকর্ড প্রচার করা হয়। এ ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে সংবাদ সম্মেলন করেন শামীম ওসমান।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনার পেছনে র‌্যাব-১১ এর সিও তারেক সাঈদ মোহাম্মাদ, মেজর আরিফ ও কমান্ডার এম এম রানা জড়িত রয়েছে বলে অভিযোগ তোলেন নিহত নজরুলের শ্বশুর শহীদুল ইসলাম। তিনি অভিযোগ করেন, ‘নূর হোসেনের দেয়া ৬ কোটি টাকার বিনিময়ে র‌্যাব কর্মকর্তরা সাতজনকে হত্যা করেছে।’

এ অভিযোগের পরে র‌্যাবের ওই তিন কর্মকর্তাকে বহিষ্কার করে বাধ্যতামূলক অবসরে পাঠানো হয়। পরে আইনজীবীদের উচ্চ আদালতে করা একটি রিট আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তারের নির্দেশ দেয়া হয়। বতর্মানে র‌্যাবের ওই তিন কর্মকর্তা রিমান্ডে রয়েছেন।






মন্তব্য চালু নেই