মেইন ম্যেনু

শামীম ওসমানকে গ্রেপ্তার দাবি ত্বকী মঞ্চের

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) শামীম ওসমানকে সাত হত্যাকাণ্ডের ঘটনার গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছে সন্ত্রাসী নির্মূল ত্বকী মঞ্চ।

শুক্রবার দুপুরে মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি ও সদস্য সচিব হালিম আজাদ স্বাক্ষরিত এক বিবৃতিতে এ দাবি করা হয়।

বিবৃতিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ নৃশংস সাত খুনের ঘটনায় তদন্তকারী সংস্থার মাধ্যমে শামীম ওসমান ও নূর হোসেনের কথোপকথনের যে রেকর্ড প্রকাশের সংবাদ আমরা পত্রিকার মাধ্যমে জানতে পেরেছি তাতে এই হত্যাকাণ্ডে শামীম ওসমানের সংশ্লিষ্টতা বেরিয়ে এসেছে।

বিবৃতিতে নূর হোসেনকে শামীম ওসমানের ‍সৃষ্টি হিসেবে উল্লেখ করে বলা হয়েছে, শামীম ওসমানের ছত্রছায়ায় নূর হোসেন বেপরোয়া ও গডফাদারে পরিণত হয়েছিল। নূর হোসেনকে এই শামীম ওসমানই দেশের বাইরে পালিয়ে যেতে সাহায্য করেছে বলেও আমরা সংবাদপত্রের মাধ্যমে জানতে পেরেছি। গত ২৭ এপ্রিল সাতজন অপহরণের পর শামীম ওসমান বলেছিলেন, নূর হোসেন এ কাজ করেননি। কিন্তু বিভিন্ন ঘটনাবলির মধ্য দিয়ে সাত হত্যাকাণ্ডের সঙ্গে শামীম ওসমানের সংশ্লিষ্টতার সংবাদ প্রকাশিত হচ্ছে। আমরা অতিসত্বর শামীম ওসমানকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ ও হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার নিশ্চিত করার জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি।






মন্তব্য চালু নেই