মেইন ম্যেনু

শান্তিপূর্ণ কর্মসূচিতেও অবৈধ সরকার বাধা দিচ্ছে

সরকারের প্রতি জনগণের আস্থা নেই বুঝতে পেরেই বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতেও অবৈধ সরকার বাধা দিচ্ছে বলে অভিযোগ করেছেন নগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেন।

তিনি বলেন, ‘সরকারের পায়ের তলায় মাটি সরে গেছে। তাই বিরোধী দলের কর্মসূচিতে এত ভয়। বিএনপি যখনই শান্তিপূর্ণ কর্মসূচি ঘোষণা করে তখনই এই অবৈধ সরকার তাতে বাধা দেয়।’

রোববার নগরীর দেওয়ান বাজার এলাকায় এক সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বাকলিয়া থানা বিএনপি অঙ্গ সংগঠন বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

শাহাদত বলেন, ‘এরশাদ যেভাবে প্রশাসনকে ব্যবহার করে এবং পুলিশ বাহিনী দিয়ে স্বৈরাচারী কায়দায় টিকে থাকতে চেয়েছিল ঠিক একইভাবে এই অবৈধ সরকারের প্রধান শেখ হাসিনাও টিকে থাকতে চায়। কিন্তু প্রধানমন্ত্রীকে বুঝতে হবে স্বৈরাচার সরকার বেশি দিন টিকে না।’

জনরোষের দাবানলে যেভাবে স্বৈরাচার এরশাদের পতন হয়েছে ঠিক একইভাবে এই সরকারেরও পতন ঘটবে বলে মন্তব্য করেন শাহাদাত।

বাকলিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক নুরুল আলম রাজুর সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বাকলিয়া থানা বিএনপি নেতা নবাব খান, ইব্রাহীম বাচ্চু, শাহজাহান সিরাজ, এম আই চৌধুরী মামুন, হাজী ইমরান উদ্দিন, ইসমাইল বাবুল, এমদাদুল হক বাদশা, মোক্তার মেম্বার, আইয়ুব খান প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশের আগে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদকের নেতৃত্বে চকবাজার ধুনিরপুল থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ডিসি রোড মিয়া বাপের মসজিদ হয়ে দেওয়া বাজারে গিয়ে শেষ হয়।






মন্তব্য চালু নেই