মেইন ম্যেনু

শাকিব ভক্তদের মানববন্ধন!

দেশসেরা নায়ক শাকিব খানের ক্যারিয়ার ধ্বংস করতে উঠেপড়ে লেগেছে একটি চক্র। তারা দাবি করছেন, শাকিব খানকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে এবং মিথ্যা কলকাঠি নাড়ছে।

এসব চক্রকে রুখতে ও শাকিবের বিরুদ্ধে পরিচালক সমিতির নিষেধাজ্ঞা তুলে নিতে মানববন্ধনের ডাক দিয়েছে শাকিব ভক্ত ও দেশের চলচ্চিত্রপ্রেমীরা। বিষয়টি নিয়ে ফেসবুকে একটি ইভেন্টও খোলা হয়েছে বুধবার দুপুরে।

মানববন্ধনের নেতৃত্ব দিচ্ছেন শাকিব খানের এক ভক্ত শুভ ঘোষ। তিনি বলেন, ‘একজন শাকিব খানের ভক্ত হিসেবে চাচ্ছি তার বিরুদ্ধে যাবতীয় অপপ্রচার বন্ধ করা হোক এবং পরিচালক সমিতি থেকে শাকিব খানকে নিয়ে ছবি নির্মাণে নিষেধাজ্ঞা তুলে নেয়া হোক।’

শুভ বলেন, ‘(বৃহস্পতিবার) বিকেল ৫টায় এফডিসির সামনে আমরা চলচ্চিত্রপ্রেমীরা শাকিব খানের জন্য জড়ো হবো। মানববন্ধন করব।’

শাকিব খান এ মানববন্ধনে সম্মতি দিয়েছেন কিনা জানতে চাইলে শুভ বলেন, ‘নায়কের সঙ্গে আমাদের যোগাযোগ হয়নি। বিনা স্বার্থে পছন্দের নায়কের জন্য আমরা মানববন্ধন ডেকেছি। আমরা আশা করব, এর মাধ্যমে সব চক্রান্ত দূর হবে এবং পরিচালক সমিতির নেতারা সব নিষেধাজ্ঞা তুলে নেবেন।’

মানববন্ধনে নেতৃত্ব দেয়া শুভ ঘোষ দীর্ঘদিন জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি শাকিব খানের ফেসবুক গ্রুপের সঙ্গে জড়িত। তিনি ফেসবুকে শাকিবের ভক্তদের নিয়ে নানা রকম গ্রুপ পরিচালনা করেন। বাংলা ছবির বেশ কিছু পেজের সঙ্গেও তিনি জড়িত আছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, নায়ক শাকিব খান মানববন্ধনে মৌন সম্মতি দিয়েছেন। তার ফেসবুকে পেজে মানববন্ধনের বিষয়ে প্রমোট করা হচ্ছে।

এফডিসিজুড়ে আজকের আলোচিত বিষয় এটি। চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করছেন, নায়ক শাকিব খানই নিজের কাছের মানুষ দ্বারা এ মানববন্ধনের আয়োজন করাচ্ছেন।






মন্তব্য চালু নেই