মেইন ম্যেনু

শাকিব খানের সঙ্গে ‘পাওয়ার’

চিত্রনায়ক শাকিব খান প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘হিরো দ্য সুপারস্টার’ এর সঙ্গে যুক্ত হলো প্রাণ-আরএফএল গ্রুপের কার্বোনেটেড বেভারেজ ব্র্যান্ড ‘পাওয়ার’। অর্থ্যাৎ এই চলচ্চিত্রটি নিবেদন করবে ‘পাওয়ার’ কার্বোনেটেড বেভারেজ।
সোমবার প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ‘হিরো দ্য সুপারস্টার’ চলচ্চিত্রের পক্ষে প্রযোজক ও চিত্রনায়ক শাকিব খান এবং প্রাণ বেভারেজ লিমিটেডের পক্ষে চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান চুক্তি স্বাক্ষর করেন। এ সময় দুজনেই নিজ নিজ অবস্থান থেকে বাংলা চলচ্চিত্রের উন্নয়নে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- প্রাণ-আরএফএল গ্রুপের প্রধান বিপনন কর্মকর্তা আতিকুর রহমান, পাওয়ার ড্রিংকের ব্র্যান্ড ম্যানেজার হাসিব কামাল, ব্র্যান্ড এক্সিকিউটিভ আশফাকুর রহমানসহ উর্ধ্বতন কর্মকর্তারা।
বদিউল আলম খোকনের পরিচালনায় ‘হিরো দ্য সুপারস্টার’ চলচ্চিত্রটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও ববি।
উল্লেখ্য, চিত্রনায়ক শাকিব খান ‘পাওয়ার’ কার্বোনেটেড বেভারেজের শুভেচ্ছাদূত হিসেবে একটি বিজ্ঞাপনচিত্রেও কাজ করেছেন। বিজ্ঞাপনটিতে শাকিব খানের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা ববি। বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচার হওয়ার পর ব্যাপক প্রশংসাও পেয়েছে।






মন্তব্য চালু নেই