মেইন ম্যেনু

শহীদ চেয়ারম্যানের ছেলের বিরুদ্ধে জিডি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নিহত নজরুল ইসলামের শ্বশুর শহীদুল ইসলাম ওরফে শহীদ চেয়ারম্যানের ছেলে আব্দুল্লাহ আল মামুনের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জমি দখলের অভিযোগ তুলে এটি দায়ের করেন ওই জমির মালিক রাজিয়া সুলতানা।

শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এ ব্যাপারে জিডিটি দায়ের করা হয়।

জিডিতে উল্লেখ করা হয়, সিদ্ধিরগঞ্জ মিজমিজি পাইনাদি এলাকায় বাদীর বাবা আব্দুল মালেক ২০০০ সালের অক্টোবরে তিন কাঠার একটি জমি কিনে ভোগ দখল করে আসছেন। গত ২০১১ সালের নভেম্বরে শহিদুল ইসলাম ওরফে শহীদ চেয়ারম্যানের ছেলে আব্দুল্লাহ আল মামুন দলবল নিয়ে জমি দখলের চেষ্টা করে। পরে সিদ্ধিরগঞ্জ থানায় ৯৪৬৭/২৯-০৪-২০১২ নম্বরের একটি সাধারণ ডায়েরি করা হয়। পরবর্তীতে আবারও আব্দুল্লাহ আল মামুন তার বাহিনী নিয়ে জমি দখল করে এবং সেখানে থাকা কারখানা দখলেরও চেষ্টা করা হয়। এ বিষয়ে পরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র বরাবর দরখাস্ত দেয়া হয়। পরে মেয়র আইভী রহমান বিষয়টি দেখার জন্য নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামকে দায়িত্ব দেন। নজরুল ইসলাম কাগজপত্র সব ঠিক দেখে কারখানার তালা খুলে দিয়ে জমি বুঝিয়ে দেন।

এদিকে নজরুল ইসলাম নিহত হওয়ার পর আবারও আব্দুল্লাহ আল মামুন জমি দখলের চেষ্টা করে। এসময় মিডিয়াকে ডাকা হলে মামুন তার বাহিনী নিয়ে চলে যায়। পরবর্তীতে আদালতে একটি মামলাও দায়ের করেছি। কিন্তু বৃহস্পতিবার মামুন আবারও এসে হুমকি ধামকি দিয়ে গেছে। তাই এ ব্যাপারে শুক্রবার সিদ্ধিরগঞ্জ থানায় আরো একটি ডায়েরি করা হয়েছে।






মন্তব্য চালু নেই