মেইন ম্যেনু

শরীয়তপুরে ফসলি জমির আগাছা খাওয়ায় গরুর মালিক কে হত্যা!

শরীয়তপুর প্রতিনিধি॥ শরীয়তপুরে ফসলি জমির আগাছা খাওয়ায় গরুর মালিক কৃষককে কিল ঘুষি মেরে হত্যা করেছে জমির মালিক। এ ঘটনায় জরিত দুজনকে গ্রেফতার করছে গোসাইরহাট থানা পুলিশ ।

শরীয়তপুরের গোসাইরহাটের হালিম বেপারী (৭০) নামে এক কৃষকে ঘুষি মেরে হত্যার ঘটনা ঘটেছে। নিহত হালিম বেপারী গোসাইরহাট উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের মাইজারা গ্রামের মৃত জবেদ আলী বেপারীর ছেলে। রোববার বিকেলে উপজেলার কুচাইপট্রি ইউনিয়নের মাইজারা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

স্থানীয় ও নিহতের পরিবারিক সূত্রে জানা যায়, রোববার বিকেলে হালিম বেপারী নিজ বাড়ির পিছনের জমিতে আগাছা ঘাস খাওয়ানের জন্য গরু বাধে। গরু ছুটে পাশের নাসির বেপারীর জমিতে গিয়ে আগাছা (ঘাষ) খেলে তিনি গরু বাড়িতে নিয়ে যান। হালিম বেপারীর স্ত্রী নুরজাহান বেগম (৬০) গরু আনতে গেলে তাকে বকা দিয়ে গরু দিয়ে দেয়। এ নিয়ে দুই পরিবারের ভিতর তর্ক বাধে । তর্কের এক পর্যায়ে নাসির বেপারী (৪০) তার ভাই বাসু বেপারী (৪৫), আজিজ বেপারী (৩৮) ও পাখি বেপারী (৩৫) লোকজন নিয়ে হালিম বেপারীর বাড়িতে ঢুকে হালিমকে এলোপাথারি কিল ঘুষি মারতে থাকলে তিনি গুরুতর আহত হন। রোববার সন্ধ্যা ৭টার দিকে হালিম বেপারীকে গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

এ ব্যাপারে হালিম বেপারীর স্ত্রী নুরজাহান বেগম ৯জনকে আসামী করে গোসাইরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় স্থানীয় বাসু বেপারী ও নাসির বেপারী নামে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ ।

হালিম বেপারীর মেয়ের জামাই মোজাম্মেল হোসেন কবির সরদার বলেন, আমার শশুরের গরুতে নাসির বেপারী খেতের ঘাষ খেয়েছে। তাই নাসির বেপারীসহ লোকজন শশুরের বাড়িতে এসে তাকে এলোপাথারী ঘুষাতে থাকে। নাকে ঘুষি লাগলে নাক ফেটে যায় এবং রক্তক্ষরণ হতে থাকে। হাসপাতালে যাওয়ার সময় আমার শশুর মারা যান।

এ ব্যাপারে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাফিজুর রহমান বলেন, রোববার সন্ধ্যায় গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্সে হালিম বেপারী নামে একজনকে নিয়ে আসা হয়। কিন্তু তিনি মৃত্যু ছিলো।

এ ব্যাপারে গোসাইরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, হালিম বেপারী ও নাসির বেপারীর মধ্যে গরুর ঘাষ খাওয়া নিয়ে মারপিঠ হয়। এতে হালিম বেপারী আহত হন। তাকে হাসপাতালে নেয়ার সময় তার মৃত্যু হয়। আজ সোমবার সকালে ময়না তদন্তর জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, এ ব্যাপারে একটি হত্যা মামলা হয়েছে । বাসু বেপারী ও নাসির বেপারী নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।






মন্তব্য চালু নেই