মেইন ম্যেনু

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতা ও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ওমর ফারুককে কুপিয়ে হত্যা করেছে দুর্বত্তরা। গতকাল শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের পাটওয়ারীর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক লক্ষ্মীপুর সদর উপজেলার ১ নম্বর উত্তর হামছাদী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ছিলেন।

লক্ষীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন জানান, গতকাল শুক্রবার রাত ১০টার দিকে স্থানীয় পাটোয়ারির হাট থেকে ফেরার পথে দুর্বৃত্তরা ইউপি সদস্য ফারুককে কুপিয়ে জখম করে। পরে রাত ১টার দিকে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

একই কথা জানিয়েছেন উত্তর হামছাদি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এমরান হোসেনও। তিনি জানান, রাতে বাড়ি ফেরার পথে ফারুককে ছুরি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা ওমর ফারুককে নোয়াখালী সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তাঁর মৃত্যু হয়।

এদিকে সকালে সদর থানার উপপরিদর্শক (এসআই) নিপুল জানান, জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান চলছে। এরইমধ্যে সন্দেহভাজন চারজনকে আটক করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের ওই এসআই।






মন্তব্য চালু নেই