মেইন ম্যেনু

রোববার সকাল-সন্ধ্যা হরতাল নারায়ণগঞ্জে

রোববার নারায়ণগঞ্জে হরতাল ডেকেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। আইনজীবী চন্দন সরকার হত্যাকাণ্ডের প্রতিবাদে তারা এই হরতালের ডাক দিল।

সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন আজ এ কর্মসূচি ঘোষণা দেন। এ সময় সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশন ও ঢাকা বারের নেতারা উপস্থিত ছিলেন।
এ ছাড়া, পাঁচ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি। কর্মসূচির মধ্যে রয়েছে বৃহস্পতিবার থেকে পাঁচ দিন কালো ব্যাজ ধারণ, শনিবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ। রোববার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্বাত্মক হরতাল।

গতকাল বুধবার চন্দনের মরদেহ নারায়ণগঞ্জের শীতলক্ষ্যার চর ধলেশ্বরী থেকে উদ্ধার করা হয়। পরে নারায়ণগঞ্জ হাসপাতালের মর্গে গিয়ে স্বজনরা তাকে শনাক্ত করেন। একই দিন চর ধলেশ্বরীর বিভিন্ন স্থান থেকে উদ্ধার করা হয় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, আইনজীবী চন্দনের গাড়িচালক ইব্রাহিমসহ ছয়জনের মরদেহ। একই চর থেকে বৃহস্পতিবার উদ্ধার করা হলো কাউন্সিলর নজরুল ইসলামের ব্যক্তিগত গাড়িচালক জাহাঙ্গীর আলমের মরদেহটি। এই সাতজন একই সঙ্গে অপহৃত হন গত রোববার।






মন্তব্য চালু নেই