মেইন ম্যেনু

রোনালদোকে বিয়ের নিমন্ত্রণ দিলেন মেসির হবু স্ত্রী

এ সময়ে বিশ্বসেরা ফুটবলার কে? বার্সেলোনা ও আর্জেন্টিনা সুপারস্টার লিওনেল মেসি নাকি রিয়াল মাদ্রিদের পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো? এ নিয়ে গত দশ বছরে বিতর্ক কম হয়নি। তবে মাঠে তাদের সম্পর্কটা যাই-ই থাকুক না কেন; মাঠের বাইরে তাদের মধ্যে সম্পর্কটা দারুণ।

মাঠে তাদের প্রতিদ্বন্দ্বিতা নিয়ে রোমাঞ্চিত সারা বিশ্বের ফুটবল প্রেমীরা। কে সেরা ফুটবলার, তার বিশ্লেষণ করতে গিয়ে বিশেষজ্ঞমহলও দুই দলে বিভক্ত। কিন্তু মাঠের বাইরে রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং বার্সালোনার লিওনেল মেসির মধ্যে সেই ব্যবধান ঘুচিয়ে দিলেন আন্তোনেল্লা রোকুজ্জো।

চলতি বছরের জুন মাসে মেসির সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিঁড়িতে বসবেন রোকুজ্জো। আর নিজেদের বিয়ের অনুষ্ঠানে অনেকের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদোকেও নিমন্ত্রণ করেছেন রোকুজ্জো। এই নিমন্ত্রণ সাদরে গ্রহণও করেছেন পর্তুগীজ এই সুপারস্টার।

মেসি-রোকুজ্জোর বিয়ে উপলক্ষে আর্জেনটিনার রোজারিওতে বার্সেলোনার অধিকাংশ ফুটবলার যেতে পারবেন না বলে ক্লাবেই একটি বিশেষ রিসেপশনের আয়োজন করা হয়েছে। যেখানে বার্সেলোনার সকল ফুটবলাররা থাকবেন। পাশাপাশি থাকবেন রোনালদো। মঙ্গলবার একটি স্প্যানিশ পত্রিকা নিশ্চিত করেছে এই খবর।

পত্রিকাটির দাবি, বিয়ের ওই অনুষ্ঠানে বার্সেলোনার সকল ফুটবলারদের মঞ্চে রোনালদোকে এনে সেরা চমক দিতে চান আন্তোনেল্লা। তার আমন্ত্রণে নাকি সাড়াও দিয়েছেন রোনালদো। পত্রিকাটি আরও জানিয়েছে, মেসি তার বান্ধবীর প্রস্তাবে সম্মতি দিয়েছেন।

উল্লেখ্য, দু’বছর আগে জুরিখে ব্যালন ডি অর অনুষ্ঠানে রোকুজ্জোর সঙ্গে দেখা হয়েছিল রোনালদো। সে সময় তাদের মাঝে কুশল বিনিময় ও সামান্য কথাবার্তাও হয়। রোকুজ্জো জানান, রোনালদো সম্পর্কে বিভিন্ন কথাবার্তা শোনা গেলেও তিনি খুব নরম মনের এবং আমুদে প্রকৃতির ব্যক্তিত্ব।






মন্তব্য চালু নেই