মেইন ম্যেনু

রাজশাহীতে জাপার তৃণমূলে গণপদত্যাগের হুমকি

রাজশাহী মহানগর জাতীয় পার্টির তৃণমুলের নেতাকর্মীরা গণপদত্যাগের হুমকি দিয়েছে। সোমবার রাজশাহী মহানগর জাতীয় পার্টির তৃণমূল সভা থেকে এ হুমকি দেয়া হয়।
গঠনতন্ত্র বহির্ভূতভাবে এবং রাজনীতিতে কোনোদিন সম্পৃক্ত ছিলেন না এমন একজনকে জাতীয় পার্টির রাজশাহী মহানগরীর আহ্বায়কের দায়িত্ব দেয়ায় এ হুমকি দিয়েছেন তারা।
এদিকে রাজশাহী মহানগর জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন ৩০ আগস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনে পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ থাকার কথা আছে। সম্মেলনের কয়েকদিন আগেই তৃণমূল নেতাকর্মীদের এমন হুমকি অনেক নেতাকর্মীর কপালে চিন্তার ভাঁজ ফেলেছে।
সভায় অভিযোগ করা হয়, ২০১৩ সালের ১৭ মে থেকে ২০১৪ সালের ২৯ মে পর্যন্ত এই এক বছরে জাতীয় পার্টির রাজশাহী মহানগর কমিটি চার বার গঠন করেছেন পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
১৭ মে ২০১৩ সালে আমজাদ হোসেনকে আহ্বায়ক করে কমিটি করা হয়। এরপর চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি এসএম জোহা সরকারকে আহ্বায়ক করা হয়। এর এক সপ্তাহ পর পুনরায় আমজাদ হোসেনকে পুনর্বহাল করা হয়। কিন্তু হঠাৎ করেই ২৯ মে মহানগর কমিটির আহ্বায়ক করা হয় সাইফুল ইসলাম স্বপনকে।
যে স্বপন আগে জাতীয় পার্টির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন না বলেও দাবি রাজশাহী মহানগরের তৃণমূলের নেতাকর্মীদের।
সভায় জাতীয় পার্টি রাজশাহী মহানগর নেতা আব্দুর হাকিম, এবি সিদ্দিক, আজিজুর রহমান, সালাউদ্দিন পরশ, আশরাফ আলী, মাহফুজুর রহমান প্রমুখ বক্তব্য দেন। তারা এ কমিটি থেকে স্বপনকে না সরানো হলে গণপদত্যাগের হুমকি দেন।






মন্তব্য চালু নেই