মেইন ম্যেনু

রমনা ও সোহরাওয়ার্দী উদ্যানে ডিএমপ’র বিশুদ্ধ পানি

বর্ষবরণ উপলক্ষে রমনা ও সোহরাওয়ার্দী উদ্যানে বিভিন্ন অনুষ্ঠান দেখতে আসা নারী, শিশু, বয়োজ্যেষ্ঠদের জন্য বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। তিনটি বুথ থেকে এ পানি সরবরাহ করা হচ্ছে।

রমনা বটমূলের বর্ষবরণ চত্বর, রমনা পার্কের জামতলা ও সোহরাওয়ার্দী উদ্যানের কালীমন্দিরের পাশে বুথ খুলে বোতলজাত বিশুদ্ধ খাবার পানি বিতরণ করছে ডিএমপি।

ডিএমপি’র এ সেবাকে সাধুবাদ জানিয়েছে তৃষ্ণার সময় বিশুদ্ধ পানি পাওয়া মানুষেরা। কারণ হিসেবে তারা বলেন, ‘আজ রমনা ও সোহরাওয়ার্দী উদ্যানকে হকারমুক্ত এলাকা ঘোষণা করায় এখানে কোথাও বিশুদ্ধ পানি পাওয়া যাচ্ছে না। তবে পুলিশের এই সেবা পেয়ে আমরা খুব খুশি।’

সবার জন্য বিনামূল্যে পানি বিতরণ করায় ডিএমপিকে ধন্যবাদ জানান তারা। একইসঙ্গে সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে কঠোর নিরাপত্তায় আজকে বৈশাখ পালনে প্রশাসনের নজরদারি সত্যি অভূতপূর্ব দৃষ্টান্ত হয়ে থাকবে বলেও জানান আগত দর্শনার্থীরা।

রমনা বটমূলের বুথ ও সোহরাওয়ার্দী কালীমন্দিরের পানির বুথে দায়িত্বরত কয়েকজন পুলিশ সদস্য জানান, কড়া রোদে ঘুরে ক্লান্ত নারী, শিশু ও প্রবীণদের সুপেয় পানির সেবা দিতেই ডিএমপির এই উদ্যোগ।






মন্তব্য চালু নেই