মেইন ম্যেনু

রবিবারের রাশিফল

রবিবারের রাশিফল
মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): আপনার জন্য রূঢ় বাস্তবতা ঘাপটি মেরে আছে- সামনে আজ এমন কথা বলে বলে মুখে ফেনা তুলে ফেলতে পারে কেউ। আপনাকে নিরুৎসাহিত করতে চেষ্টা করতে পারে নতুন কোনো উদ্যোগ নেয়ার পরিকল্পনা থেকে। দিন দু’কথা শুনিয়ে। ভালোবাসা তো আপনাকে দিয়ে এ যাবৎ কম পাগলামি করিয়ে নিলো না। আরও বাকি আছে। আজ সম্পন্ন হতে পারে পাগলামির ষোলোকলা। কর্মক্ষেত্রে অগোছালো হওয়ার কারণে ভুগতে হতে পারে। অর্থ বিষয়ক অনর্থ ঘটে যেতে পারে আজ।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): আজ ভয় পাবেন, সেটা যে কোনো কিছু নিয়ে হতে পারে। একেবারে বুক ধড়াস সূচনা হতে পারে দিনের। দুপুর নাগাদ কেটে যাওয়ার সম্ভাবনা আছে। না কাটলে আজ সারাদিন যাবে ভয়ে ভয়ে। মাভৈ! ভয় হানা দিতে পারে প্রেমের ব্যাপারেও। আজ বেড়ানোর পরিকল্পনা থেকে থাকলে বাদ দিন। কর্মক্ষেত্রে আপনার মন সন্ত্রস্ত হয়ে থাকতে পারে, যে কারণে কাজে থেকে যেতে পারে ভুলভ্রান্তি। তবে অর্থযোগ শুভ- এটাই আজ দিনের একমাত্র প্রাপ্তি।

মিথুন (মে ২১- জুন ২০): আজ কাছের মানুষদের কারও স্বার্থপরতা দারুণ ভোগাতে পারে আপনাকে। প্রেমযোগ শুভ নয়। হতে পারে ভালোবাসার মানুষটাই দেখাতে পারেন চরম আত্মকেন্দ্রিকতা। আজ তাই আপনার নিজেকে প্রমাণ করে দেখানোর দিন। কর্মক্ষেত্রে অতীত অভিজ্ঞতা কাজে আসতে পারে। পারিবারিক কারণে অর্থব্যয় ঘটবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২): আজ ভীষণ একরোখা কারও সঙ্গে দেখা হতে পারে। হতে পারে বিশ্ববিদ্যালয় জীবনের সেই বন্ধুটির সঙ্গেই, আপনার জীবনে যার অবদান আছে। আপনার ভালোবাসার মানুষটির নাক-উঁচু আচরণ আপনাকে কষ্ট দিতে পারে। কর্মক্ষেত্রে আপনার প্রস্তাবটিকে সর্বোচ্চ গুরুত্বের মঙ্গে বিবেচনা করতে বাধ্য হবেন সবাই। সহকর্মীর সঙ্গে মনোমালিন্যে সন্ধ্যাটা মাটি হতে পারে। অর্থব্যয়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): আজ আকাশে বাতাসে অনুপ্রেরণা উড়ে উড়ে বেড়াবে, আপনাকে স্রেফ মুঠো ভরে ধরে নিতে হবে। কাউকে মনের কথা জানাতে চাইলে অনুকূল দিন। আর পুরনো প্রেমিক প্রেমিকাদের মধ্যে কেটে যেতে পারে সম্পর্কের শীতলতা। কর্মক্ষেত্রে নিজ সৃজনশীলতার গুণে আলাদা মর্যাদা পেতে পারেন আজ। অর্থনৈতিক মন্দা কেটে যেতে পারে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): আজ ষষ্ঠ ইন্দ্রিয় বাঁচিয়ে দিতে পারে আপনাকে বড়সড় কোনো বিপর্যয় থেকে। মনের ডাক শুনুন। প্রেমের জগতে কন্যার জন্যে আজ নতুন কিছু নেই। প্রেমযোগ নেই, নতুন প্রেমিক প্রেমিকারা একটা শীতল দিন কাটানোর পর বাড়িতে ফিরে যেতে পারেন। বিবাহিতদেরে আচ্ছন্ন করবে স্মৃতিকাতরতা। কর্মক্ষেত্রে আপনার সহজাত কল্পনা করার ক্ষমতা অধিক বাস্তববাদী সিদ্ধান্ত নিতে সাহায্য করতে পারে। অর্থযোগ শুভ।

তুলা (সেপ্টেম্বর২৩ – অক্টোবর২২): তুলা রাশির জাতক জাতিকাদের মধ্যে যারা প্রতিভা নিয়ে গুমরে মরছেন, তাদের জন্যে দিনটি অনুকূল। প্রতিভা দেখানোর সুযোগ করে দিতে তৎপর হবে নিন্দুক গোষ্ঠি। ভালোবাসার মানুষটির সঙ্গে সারাদিন থাকতে আগে কোন ক্লান্তিবোধ হতো না। আজ সেই একই মানুষ আপনাকে ক্লান্ত করে দিতে পারে পদে পদে, ধাপে ধাপে। আজকের মতো কর্মমুখর দিন খুব কমই আছে আর এ সপ্তাহে। সুতরাং কোমর সোজা রাখুন। অর্থপ্রাপ্তির মিথ্যে আশা দিয়ে লাভ নেই।

বৃশ্চিক (অক্টোবর২৩ – নভেম্বর২১): যারা প্রবাস থেকে মাত্রই দেশে ফিরেছেন, তাদের ইতোমধ্যে মোহভঙ্গ হয়ে যাওয়ার কথা। ভেবেছিলেন সবাই আপনাকে মনে রেখেছে, সবাই আপনাকে ফিরে পেলে বর্তে যাবে। কিন্তু বাস্তবে দেখা গেল, আপনি যে ফিরে এসেছেন তাতে কারও কোন গা নেই। এমনটা যদি নাও হয়ে থাকে, আজ হবে অবশ্যই। প্রেমযোগ আজ অবনত। বাহিরে প্রকৃতির মন খারাপ। প্রেম তো প্রকৃতির আয়না। সুতরাং প্রেমভাগ্যও তাই। কাজে নয় ছয় বাঁধিয়ে দিতে পারে বিগত রাতের ক্লান্তি। তবে দিনের শেষে অর্থপ্রাপ্তি হাসি ফোটাতে পারে মুখে।

ধনু (নভেম্বর২২- ডিসেম্বর২১): তুলনামূলক ভালো অবস্থানে চলে গিয়ে যারা পুরনো আপনজনদের ভুলেছেন, তাদের জন্যে দিনটি শোচনীয়। সারাদিনের ১০১ দুর্ভাগ্যের শেষে রাতের অনুতাপমুহূর্ত কিছুটা হালকা করে দিতে পারে মন। এ চক্র থেকে বেরিয়ে আসতে হবে। কারও কাছে কোনো এক কথা দেয়া ছিল। কোনো এক ভাবে তা ভুলে গেছেন ধনু। মনে করার চেষ্টা করতে হবে। কাজের চাপে মন মারা যেতে পারে আজ। অর্থ আসবে ঠিকই,তবে মন ভোলাতে পারবে না।

মকর (ডিসেম্বর২২- জানুয়ারি১৯): মকর জাতিকা এবং জাতকদের নাকে এক ধরনের সুবাস আসছে। এটা দূরের কোন বনে আপনাদের বিয়ের ফুল ফোটার সুবাস। তবে সিনেমাটিক কোন ক্রাইসিসে পড়ে বিয়ের ফুলের সুবাস ছাপিয়ে নর্দমার দুর্গন্ধও ঢুকে পড়তে পারে নাকে। এক কাজে বেশিদিন মন টেকে না আপনার। ঘন ঘন কাজ বদলানোর ক্লান্তি যদি আপনাকে স্পর্শ না করে, তাহলে তা চালিয়ে যেতে পারেন। এটা মাঝে মাঝে সৃষ্টিশীলতার সহায়ক হয়। অর্থ লুকোন আছে পৃথিবীর কোন গোপন ভাঁড়ারে। আপনাকে খুঁজে নিতে হবে গুপ্তধন খোঁজার মতো করে।

কুম্ভ (জানুয়ারি২০- ফেব্রুয়ারি১৮): আপনি মুখচোরা স্বভাবের জন্যে আজ ভুগতে যাচ্ছেন। নিজের অধিকার কিভাবে আদায় করে নিতে হয় সেটা শিখতে হয় শ্রমজীবি মানুষের বিজয়ের ইতিহাস পড়ে। আর যদি মনে করে থাকেন, আপনার না বলা ভালোবাসা কোন বিশেষ স্বেচ্ছাসেবক ঐ মানুষটির কানে কানে গিয়ে বলে আসবে তাহলে ভুল করছেন। আপনার গতি ফেরাতে হবে আপনাকেই। কর্মক্ষেত্রে আজ অগোছালো আপনার হাত হয়ে কোন ভালো কাজ বের হওয়া খুব কঠিন হতে পারে। এতো কিছুর পর অর্থভাগ্যকীভাবে ভালো আশা করতে পারেন?

মীন (ফেব্রুয়ারি১৯- মার্চ২০): মেধাবী মানুষ যদি জীবনের শুরুতেই অহমে ভুগতে শুরু করে, তাহলে একটু একটু করে তার সকল সম্ভাবনা নষ্ট হয়ে যায়। এক ধরনের অহম আপনাকে কখনও অসৎ হতে দেবে না। শুধু এ ধরনের অহম ছাড়া আর সব ধরনের অহম এবং অহমঘেঁষা আচরণ পরিত্যাগ করুন। নতুবা আজ ভয়াবহ গাড্ডায় পড়তে যাচ্ছেন। ভালোবাসার ক্ষেত্রে কল্পনাপ্রবণতার মত মিষ্টি দ্বিতীয় কিছু নেই, যা আপনার প্রেমবোধকে ঋদ্ধ করতে পারে। কিন্তু ঐ কল্পনাপ্রবণতা যখন আপনাকে শেষ করে দিতে উদ্যত হবে, তখন ঝেড়ে ফেলুন ওটাকে। কর্মক্ষেত্রে নিজেকে প্রমাণ করতে পারছেন আপনি, যদি তা নাও জেনে থাকেন। আর টোকার কথা ভাববেন না। আসা এবং যাওয়াই তার সার।






মন্তব্য চালু নেই