মেইন ম্যেনু

‘রংবাজ’ শাকিবের সঙ্গে বদলে যাওয়া বুবলি

চলতি মাস জুড়েই বিনোদন জগতে তিনটি নাম ঘুরপাক খেয়েছে। শাকিব খান, অপু বিশ্বাস ও শবনম বুবলি। শাকিব-অপুর স্বামী-স্ত্রীর বিষয়টি ফাঁস হওয়ার পর বুবলির অবস্থান নিয়েও জলঘোলা ঘটনা কম হয়নি। বলা হয়, বুবলির সঙ্গে শাকিবের মেলামেশা মেনে না নিতে পেরেই ক্ষোভে সবকিছু ফাঁস করে দিয়েছিলেন অপু বিশ্বাস। তবে সবকিছু আবার মেনে নেন সবাই।

শাকিব-অপু ইস্যুটির অবস্থা ঠাণ্ডা হয়ে যাওয়ার পর শেষ পর্যন্ত নতুন ছবিতে শাকিবের সঙ্গী হিসেবেই পাওয়া গেল বুবলিকে। এরইমধ্যে আলোচিত ছবিটির শ্যুটিং শুরু হয়েছে দিন সাতেক হয়ে গেল। শুধু তাই না, শামিম আহমেদ রনি পরিচালিত ছবিটির হিরো শাকিব খানের ফার্স্টলুকও প্রকাশ পেয়েছে। তবে এই ছবিতে শাকিবের নায়িকা বুবলির লুক কেমন হবে, এটা নিয়েও ছিলো মানুষের আগ্রহ। আর এবার সেটাও সামনে এলো!

বসগিরি, শ্যুটার নামের দুটো ছবিতেই তারকা অভিনেতা শাকিব খানের সঙ্গে দেখা গেছে বুবলিকে। ছবি দুটোতে প্রায় কাছাকাছি চরিত্রে দেখা গেছে প্রশংসিত এই নায়িকাকে। সম্প্রতি শেষ করেছেন আরেক ছবি ‘অহংকার’। সেখানেও বুবলি আছেন শাকিবের নায়িকা হয়ে। তবে এবার একেবারে পুরো ভিন্নলুকে পর্দায় আসছেন জনপ্রিয় এই নায়িকা।

পাবনায় শুরু হওয়া শাকিব-বুবলির ‘রংবাজ’ ছবিটি প্রযোজনা করছে রূপরঙ চলচ্চিত্র ও শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। শামিম আহমেদর রনির পরিচালনায় এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নূতন, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, অমিত হাসান প্রমুখ।






মন্তব্য চালু নেই