মেইন ম্যেনু

‘রংবাজ’ ঠেকানোর চ্যালেঞ্জ পরিচালক রনির

চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে ছবি না করার নোটিশ পাঠানোর পরও তাকে নিয়ে শুটিং করেছেন পরিচালক শামীম আহমেদ রনি। সমিতির আদেশ অমান্য করায় ‘বসগিরি’ ছবির এই পরিচালকের সদস্যপদ বাতিল করেছে চলচ্চিত্র পরিচালক সমিতি।

আজ (শনিবার) বিকেল ৫টায় এফডিসিতে অবস্থিত চলচ্চিত্র পরিচালক সমিতির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এমন সিদ্ধান্তের কথা জানানো হয়। এ সময় এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

পরিচালক সমিতির এমন সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে চিত্রপরিচালক শামীম আহমেদ মুখ খুলেছেন। নিষিদ্ধ হওয়ার পর নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন তিনি।

অনেকটা কটাক্ষ করে নির্মাতা রনি লিখেছেন, ‘সুপারস্টার শাকিব খান এবং আমি নিষিদ্ধ। হাহাহা…. ব্যক্তিগত আক্রোশ থেকে আর কত কী করবেন তিনি? নাকি নতুনদের তিনি আসতেই দেবেন না?’

রনি আরও লেখেন, “উনি পরপর দু’দিন আমার চিঠি গ্রহণ করেননি। ক্ষমতার অপব্যবহার করেছেন। আমি ছবি বানাব, শাকিব খান ছবিতে অভিনয় করবে। ‘রংবাজ’ ঈদে আসবেই। ইনশাআল্লাহ! পারলে ঠেকাক তিনি।”

নির্মাতা রনি ‘তিনি’ উদ্ধৃতি দিয়ে তার স্ট্যাটাসে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকনকে বুঝিয়েছেন।

তার এ স্ট্যাটাসে চলচ্চিত্রপাড়ায় সমালোচনার ঝড় উঠেছে। রনিকে ‘বেয়াদব’ আখ্যায়িত করে তাকে ঢাকাই চলচ্চিত্রে অবাঞ্ছিত ঘোষণা করার দাবি উঠেছে। সেইসঙ্গে রনির বানানো ছবিকে সেন্সর সনদ না দিতে ও প্রেক্ষাগৃহে প্রদর্শনী বন্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।






মন্তব্য চালু নেই