মেইন ম্যেনু

যে অভিনেত্রীরা নিয়মিত পর্নো মুভি দেখেন

আপনি যদি মনে করেন, শুধু ছেলেরাই পর্নো মুভি দেখতে পছন্দ করে, তাহলে ভুল করবেন। কারণ মেয়েরাও এ জিনিসটির ভক্ত। পশ্চিমা বিশ্বের মেয়েদের কথা তো বলার আপেক্ষা রাখে না। তারা এ ব্যাপারে আরও বেশি খোলামেলা। প্রকাশ্যেই তারা পর্নো মুভি দেখার বিষয়টি স্বীকার করেন।

হলিউডের সুন্দরীরাও তাই এ বিষয়ে পিছিয়ে নেই। কেউ কেউ মুখ ফুটে বলেন, আবার কেউ বলেন না। যারা মুখ ফুটে বলেন তাদের তালিকায় আছেন অভিনেত্রী ক্যামেরন ডিয়াজ, জেসিকা অ্যালবা, আমান্ডা সেফ্রাইড, মারিয়া ক্যারি ও লিলি অ্যালেন।

ক্যামেরন ডিয়াজ
হলিউডের সুন্দরী এই অভিনেত্রী পর্নো মুভি ভালোবাসেন। এ অভিনেত্রী জানিয়েছে, তিনি ভ্রমণের সময় হোটেল কক্ষে পর্নো মুভি দেখতে ভালোবাসেন।

তিনি বলেন, আমার ভ্রমণের অনেকগুলো বিষয়ের মধ্যে পর্নো মুভি দেখার বিষয়টি অন্যতম। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি বিষয়টি স্বীকার করেন।

জেসিকা অ্যালবা
পর্নো মুভির সিডি কিনে ধরা খেয়েছিলেন এ নায়িকা। তিনি নাকি নিয়মিত এ মুভি দেখেন। এ ইন্ডাস্ট্রিতেও তার বেশ সংশ্লিষ্টতা আছে বলেও শোনা যায়।

আমান্ডা সেফ্রাইড
মাত্র ৬ বছর বয়সে প্রথম পর্নো মুভি দেখেছিলেন আমান্ডা। আর এখন নিয়মিত দেখেন বলে স্বীকার করেছেন। ২৮ বছর বয়সী এ অভিনেত্রীর সঙ্গে ওই জগতের অভিনেত্রীদের বেশ সখ্য বলে শোনা যায়।

মারিয়া ক্যারি
অভিনেত্রী ও গায়িকা মারিয়া ক্যারি এক সময় বলেছিলেন, তিনি পর্নো মুভি দেখতে ভালোবাসেন। তার স্বামীও বিষয়টি স্বীকার করেন। এছাড়া তিনি স্বামীর সঙ্গে হার্ডকোর সেক্স করতেও ভালোবাসেন বলে স্বীকার করেছিলেন।

লিলি অ্যালেন
সবচেয়ে বেশি পর্নো দেখেন লিলি অ্যালেন। কোন দেশি পর্নো কেমন তা মুখস্থ বলে দিতে পারেন তিনি।






মন্তব্য চালু নেই