মেইন ম্যেনু

যশোর সংবাদ (২৮/৫/১৪)

আবিদুর রেজা খান, যশোর অফিস:
## গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু ##
যশোর অফিস: যশোরে রহমত আলী বিশ্বাস (৫০) নামে এক ব্যক্তি গাছ থেকে পড়ে মৃত্যু হয়েছ্। সে যশোর সদর উপজেলা ফরিদপুর গ্রামের বাসিন্দা। গত ১৬ মে সকালে রহমত আলী বিশ্বাস গাছের ডাল কাটতে গাছে ওঠে। এ সময় সে ওই গাছ থেকে পড়ে গুরুতর আহত হয় । তার বাড়ীর লোকজন তাকে যশোর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন ভর্তি করে। বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে যশোর কোতয়ালি থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

## যশোরে কোটি টাকার ভারতীয় কাপড় উদ্ধারের ঘটনায় পিতা ও তার দুই পুত্রের বিরুদ্ধে মামলা ##
যশোর অফিস: যশোর শহরের শংকরপুর এলাকার থেকে এক কোটি ২০ লাখ ৬২ হাজার টাকা ভারতীয় থ্রি পিস,শাড়ী,শার্টের থান উদ্ধার হয়। এ ঘটনায় পিতা ও দুই পুত্রের নামে যশোর কোতয়ালি থানায় মামলা হয়েছে। আসামিরা হচ্ছে যশোর শহরের শংকরপুর এলাকার রোকন ব্যাপারী ও তার দুই ছেলে চয়ন ব্যাপারী,সুমন ব্যাপারী।
সোমবার সকাল আনুমানিক ৭ টায় ২৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের শহরের শংকর পুর এলাকার মাহবুব আলমের তৈরী করা গোডাউনে অভিযান চালায়। এ সময় ১১৩০ পিস থ্রি পিস,৪৪২ পিস শাড়ী,৫০টি শার্টের থান কাপড়সহ ১ কোটি ২০ লাখ ৬২ হাজার টাকার মালামাল উদ্ধার করে। বিজিবি’র সুত্র জানায় রোকন ব্যাপারী ও তার পুত্র ভারতীয় পন্য অবৈধ পথে এনে গুদামজাত করে।এলাকাবাসী জানায় রোকন ব্যাপারী দীর্ঘদিন ধরে এ অবৈধ কারবারের সাথে জড়িত।

## যশোরে হাফিজ হত্যাকান্ডের সাথে জড়িত একজন আটক ##
যশোর অফিস: যশোর শহরতলী ঝুমঝুমপুর উত্তর পাড়া ব্রীজের সংলগ্ন এলাকায় হাফিজুর রহমান ওরফে হাফিজ (২২) কে গুলি করে হত্যা করেছে চিহ্নিত দূবৃর্ত্তরা এ হত্যাকান্ডর জড়িত থাকার অভিযোগে নিহতর মা ছবিরোন নেছা বাদী ১৩ জনের নাম উল্লেখ করে যশোর কোতয়ালি থানায় মামলা দায়ের করেছে। হত্যাকান্ডর সাথে জড়িত থাকার অভিযোগে আবু তাহের ওরফে সনু নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সে যশোর সদরের ঝুমঝুমপুর ঈদগাহ পাড়ার আব্দুস গফফারের পুত্র । আসামিরা হচ্ছে যশোর সদরের চাঁদপাড়া গ্রামের মৃত রশিদের পুত্র বাবুল হোসেন,ঝুমঝুমপুরের আবু তাহেরের পুত্র মিঠু ওরফে চান মিঠু, কিসমত নওয়াপাড়ার নুর মোহাম্মদের পুত্র ফারুক,ঝুমঝুমপুরের বায়েজিদ, মুরাদের পুত্র জাহিদ,সাঈদ,বারান্দীপাড়ার আরিফ,পূর্ব বারান্দীপাড়া লিচুতলার সানু, সুলতান পুরের এমরান,আনোয়ার,হাবিবুর রহমান,বারান্দী মোল্যা পাড়া এলাকার নুরউদ্দিন,ঝুমঝুমপুর গ্রামের আজাহারসহ অজ্ঞাত৩/৪জন।
মঙ্গলবার দুপুর পৌনে ২ টায় আসামিরা যশোর শহরতলী ঝুমঝুমপুর উত্তর পাড়া ব্রীজের সংলগ্ন এলাকায় হাফিজুর রহমান ওরফে হাফিজ (২২) কে গুলি করে। আসামিদের ছোড়া গুলি হাফিজের মাথার বাম পাশে ও ডান হাতে বিদ্ধ হয়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেয়। জরুরী বিভাগের চিকিৎসক হাফিজকে মৃত ঘোষনা করে।
এদিকে যশোর কোতয়ালি পুলিশ মঙ্গলবার রাতে ঝুমঝুমপুর ঈদগাহ পাড়ায় অভিযান চালায় । এ সময় আবু তাহের ওরফে সনুকে আটক করে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই