মেইন ম্যেনু

যশোরের খবর

আবিদুর রেজা খান, যশোর:

## যশোরে এক চিহ্নিত বোমাবাজ আটক
যশোর কোতয়ালি থানা পুলিশ শহরে হানা দিয়ে উজ্জল নামের এক বোমাবা কে আটক করেছে। সে সে যশোর শহরের ষ্টেডিয়ামপাড়ার আব্দুল কুদ্দুসের পুত্র।
শনিবার রাতে যশোর কোতয়ালি থানা পুলিশ উজ্জলের বাড়ি থেকে আটক করে। পুলিশ জানায় উজ্জাল শহরের একজন চিহ্নিত বোমাবাজ। তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

## যশোরে যুবদলের আলোচনা সভা
রোববার বিকেলে যশোর জেলা বিএনপি’র কার্যালয়ে জাতীয়তাবাদী যুবদলের উদ্যোগে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে এক আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন জেলা যুবদলের সভাপতি এহসানুল হক মুন্না।
প্রধান অতিথি হিসেবে উপস্থিতছিলেন জেলা বিএনপি’র সদস্য অধ্যাপিতা নার্গিস বেগম । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সৈয়দ সাবেরুল হক সাবু,দেলোয়ার হোসেন খোকন, নুরুন্নবী, অনিন্দ্য ইসলাম অমিত,কাজী আজম, মুনির আহমেদ সিদ্দিকী বাচ্চু, বদিউজ্জামান ধ্বনি,জিয়াউল হক ডন প্রমুখ

## যশোরে এক সাজাপ্রাপ্ত আসামি আটক
যশোরে এক সাজাপ্রাপ্ত আসামি আতিয়ার রহমানকে আটক করেছে পুলিশ। সে সে যশোর সদরের জগমোহনপুর গ্রামের মৃত ইজাহার আলীর পুত্র।
শনিবার রাতে ইছালী ক্যাম্পের ইনচার্জ এসআই জিয়াউর রহমান আতিয়ারে বাড়িতে হানাদেয়। এ সময় তাকে আটক করে। পুলিশ জানায় আতিয়ার পারিবারিক মামলায়
৩ মাসের সাজাপ্রাপ্ত হয়। এর পর থেকে সে দীর্ঘদিন পালিয়ে বেড়াচ্ছিল। শনিবার রাতে তাকে আটক করা হয়েছে।

## যশোরে চাকুসহ একজন আটক
যশোর চাঁচড়া ফাঁড়ি পুলিশ চাঁচড়া এলাকায় অভিযান চালায়। এ সময় সালমান নামে এক যুবককে আটক করেছে। সে চাঁচড়া রায়পাড়ার মোকলেছের পুত্র। তার কাছ থেকে একটি চাকু উদ্ধার করেছে।
শনিবার রাতে চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ এসআই জামাল উদ্দিন চাঁচড়া এলাকা থেকে চাকুসহ সালমানকে আটক করে। পুলিশ জানায় সালমান শহরের চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে
নিয়মিত মামলা রয়েছে।

## যশোরে প্রতারণার মাধ্যমে বিবাহিত মেয়েকে অবিবাহিত বলে বিয়ে দেয়ার ঘটনায় স্ত্রী শ্বশুরসহ তিনজনের বিরুদ্ধে মামলা
যশোর বাঘার পাড়া এলাকার এক প্রতারক বাবা তার বিবাহিত মেয়েকে অবিবাহিত বলে পুনরায় বিয়ে দেয়। পরে বিয়ের বিষয়টি ফাস হয়ে পড়ে। এ ঘটনায় স্বামী কবিরুল ইসলাম জনি বাদি হয়ে স্ত্রী ও শ্বশুরসহ ৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে।
জানা যায় যশোর সদর উপজেলার জগমোহনপুর গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে কবিরুল ইসলাম ওরফে জনির সাথে বাঘারপাড়া উপজেলার হাগড়া গ্রামের মৃত হায়দার মোল্যার ছেলে আবু তালেব মোল্যা তার মেয়ে সালমা খাতুনকে অবাহিতা বলে বিয়ে দেয়। পরবর্তীতে জনি জানতে পারেন যে সালমা খাতুনের সাথে যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর বিডিআর কলোনীর হারুনের বাড়ির ভাড়াটিয়া শাহাবুদ্দিনের ছেলে আজগর আলীর বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে একটি ছেলে রয়েছে। তার নাম রুহুল (১১)। সালমা খাতুন ২০০৮ সালের ৩১ ডিসেম্বর পূর্বের স্বামী আলী আজগরের বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার নং সিআর ৭৮০/০৮ইং। ঐ মামলার নথি তুলে জনি গত ১০ মে বিকেলে স্ত্রী সালমা খাতুন ও তার পিতা আবু তালেব মোল্যা ও বিয়ের সময় মেয়ে পক্ষের উকিল আব্দুল হালিমকে দেখান। পরবর্তীতে তিনি ঐ তিনজনের বিরুদ্ধে আদালতে মামলা করেন। আদালত কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করার নির্দেশ দিলে শনিবার নিয়মিত মামলা রেকর্ড করা হয়েছে।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই