মেইন ম্যেনু

মেসির বিয়েতে দাওয়াত পাচ্ছেন রোনালদো

চারদিকে গুঞ্জনটা বেশ চাউর হয়েছিল, প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জকে বিয়ে করতে যাচ্ছেন লিওনেল মেসি। সেই গুঞ্জনটা আর গুঞ্জন থাকছে না; রূপ নিচ্ছে বাস্তবে। বিয়ের দিনক্ষণও নির্ধারিত হয়ে গেছে। চলতি বছরের ২৪ জুন বিয়ে করছেন মেসি। আর মেসির বিয়েতে দাওয়াত পাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

আর্জেন্টিনায় এখন এ নিয়ে বেশ আলোচনা চলছে। সঙ্গে থাকছে প্রশ্নচিহ্নও। সত্যিই কি মেসির বিয়েতে উপস্থিত থাকবেন রোনালদো? আর্জেন্টিনার মিডিয়ার খবর- বর্ষসেরা রোনালদোকে দাওয়াত দেয়া হচ্ছে মেসির বিয়েতে।

যদিও ওই সময়ে রোনালদো ব্যস্ত থাকবেন কনফেডারেশন্স কাপ নিয়ে। রাশিয়ায় অনুষ্ঠ্যেয় কনফেডারেশন্স কাপকে সামনে রেখে পর্তুগালের খেলোয়াড়দের সঙ্গে নিজেকে ঝালিয়ে নেবেন রোনালদো। উপস্থিত থাকতে পারেন আর না-ই পারেন; মেসির বিয়েতে দাওয়াত পাচ্ছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার; এমনটাই দাবি আর্জেন্টিনার গণমাধ্যমের।

বিয়ের জন্য বিশাল কোনো প্রাসাদ, রাজকীয় হোটেল বা দ্বীপ নয়; যেখান থেকে সবকিছুর শুরু, সেখানেই ফিরে যাচ্ছেন দুজনে। বাঁধতে চলেছেন পবিত্র সম্পর্ক। নিজেদের সেই প্রথম পরিচয়ের রোজারিওতেই বিয়ে করবেন দুজন।

প্রসঙ্গত, মেসি-রোকুজ্জো বন্ধুত্বটা বাল্যকালেই। ২০০৮ সাল থেকে একসঙ্গে থাকছেন। তাদের চুটিয়ে প্রেম করার বিষয়টি মিডিয়ায় জানাজানি হয় তখনই। দারুণ বোঝাপড়া তাদের। সুখে-দুঃখে একে অপরের পাশেই থাকেন। প্রেমের সেই বন্ধনে তারা এক ঘরেই থাকছেন। তাদের রয়েছে দুটি সন্তানও, থিয়াগো (৪ বছর) এবং মাতেও (১৬ মাস)।






মন্তব্য চালু নেই