মেইন ম্যেনু

মেসির কারণে বার্সায় ভুগেছেন সানচেজ!

প্রত্যাশার অনেক রঙ ছড়িয়ে ইতালির উদিনেস থেকে বার্সেলোনায় নাম লিখিয়েছিলেন আলেক্সিজ সানচেজ।

কিন্তু ক্যাম্প ন্যু’তে পৌঁছে প্রত্যাশার সিকিভাগও পূরণ করতে ব্যর্থ চিলিয়ান ইন্টারন্যাশনাল। তারকাপুঞ্জের ভিড়ে সবসময় খাবি খেয়েছেন এই ফরোয়ার্ড। কিন্তু কাতালনিয়ায় ঠিক কী কারণে জ্বলে উঠতে পারেননি সানচেজ? আর্সেনালের ফরাসি কোচ আর্সেন ওয়েঙ্গার জানাচ্ছেন এটা মেসির উপস্থিতির কারণে!

ডেইলি মেইলকে দেয়া এক সাক্ষাৎকারে ওয়েঙ্গার বলেন, ‘আদতে সানচেজ একজন স্ট্রাইকার। সে নিখুঁত একজন ফিনিশারও। ইতালিতে সে সেটা প্রমাণ করেছে। এটা আমার নজর কেড়েছিল। কিন্তু এরপরই সে বার্সেলোনায় নাম লেখায়। যদিও ন্যু ক্যাম্পে তেমন উদ্ভাসিত কোনো কিছু করে দেখাতে পারেনি সে। স্পেনে খারাপ সময় কেটেছে তার। কিন্তু আপনি দেখে থাকবেন বার্সায় নেইমারও কিন্তু প্রথম মৌসুমে জ্বলে উঠতে পারেনি। কেননা সেখানে একজন লিওনেল মেসি আছেন। যে সবাইকে ছাপিয়ে যেতে পারেন।’

ফরাসি ম্যানেজার আরো যোগ করেন, ‘ব্রাজিলের নেইমার আর বার্সেলোনার নেইমারকে আপনি কখনোই এক নিক্তিতে পরিমাপ করতে পারবেন না। সানচেজের বেলাতেও সেটা খেটে যায়। তবে এই গ্রীষ্মের আগে আমি চিলি তারকাকে শিবির ভেড়াই কারণ সে ডান, বাম কিংবা মাঝ মাঠ সব জায়গাতে খেলতে পারদর্শী।’ প্রসঙ্গত, এই গ্রীষ্মের দল বদলে প্রায় ৪০ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনার নিকট থেকে সানচেজকে কিনে নেয় ইংলিশ প্রিমিয়ার লিগের দল আর্সেনাল।






মন্তব্য চালু নেই