মেইন ম্যেনু

মা হওয়ার পরে কেমন দেখাচ্ছে কারিনাকে? দেখে নিজের চোখকে বিশ্বাস হবে না

২০ ডিসেম্বর ২০১৬-এ সন্তানের মা হয়েছেন কারিনা কপূর খান। ছেলে তৈমুরকে নিয়ে এখন মেতে রয়েছেন বাবা সইফ এবং মা কারিনা। তার পর এক মাসের বেশি সময় কেটে গিয়েছে। এর মধ্যে বাড়ির বাইরে কারিনাকে প্রায় দেখাই যায়নি। মিডিয়ার সামনেও আসেননি। স্বভাবতই ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছিল যে, মা হওয়ার পরে কেমন দেখতে হয়েছে কারিনাকে। এ বার সেই কৌতূহল মেটার কিছুটা সুযোগ করে দিলেন কারিনা নিজেই। ২৪ জানুয়ারি দুপুরবেলা তিনি হাজির হয়েছিলেন মুাম্বইয়ের একটি সেলুন-এ। সেই সময়েই উৎসাহী চিত্রগ্রাহকরা ক্যামেরা হাতে ঘিরে

ধরেন কারিনাকে। নায়িকাও আপত্তি না করে দিব্যি পোজ দেন ক্যামেরার সামনে।

একটা সময়ে সাইজ জিরো অ্যাচিভ করে বিনোদন জগতে তোলপাড় ফেলে দিয়েছিলেন কারিনা। কিন্তু গর্ভধারণের পরে তাঁর ওজন স্বভাবতই অনেকটা বেড়ে যায়। সুস্থতার কথা ভেবে কারিনা ওজন কমানোর কোনও চেষ্টাও করেননি সেই সময়ে। স্বভাবতই ভক্তরা কৌতূহলী হয়েছিলেন, সন্তানের জন্মের পরে কি আবার সেই পুরনো ফিগারে ফিরে যাবেন কারিনা?

মঙ্গলবার যখন সেলুনের বাইরে দেখা গেল কারিনাকে, দেখা গেল, ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন তিনি। আগের মতো সাইজ জিরো-তে এখনও পৌঁছননি, কিন্তু গর্ভাবস্থার তুলনায় রোগা হয়েছেন অনেকটাই। কালো জিনস, কালো টপ এবং সবুজ জ্যাকেটে দিব্যি দেখাচ্ছিল কারিনাকে। আগে ছিলেন তন্বী বম্বশেল, এখন যেন সনাতন ভারতীয় গৃহবধূর সৌন্দর্য বাসা বেধেছে তাঁর শরীরে।

কারিনার এই নতুন রূপের ছবি প্রচার পেতেই শোরগোল পড়ে গিয়েছে তাঁর ভক্তদের মধ্যে। বেশিরভাগই প্রিয় নায়িকার এই রূপান্তরকে ভাল ভাবে নিয়েছেন। তিনি যে নিজেকে স্লিম-ট্রিম রাখার জন্য মাত্রারিতিক্ত কৃচ্ছ্রসাধন করছেন না, সেজন্য তাঁকে অভিনন্দন জানাচ্ছেন ভক্তেরা।






মন্তব্য চালু নেই