মেইন ম্যেনু

মাহির মামলা থেকে শাওনের অব্যাহতি

চিত্রনায়িকা মাহির মামলা থেকে অব্যাহতি পেয়েছেন শাহরিয়ার ইসলাম শাওন। মঙ্গলবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক সাইফুল ইসলাম পুলিশের দেওয়া চূড়ান্ত অব্যাহতির আবেদন গ্রহণ করে এ আদেশ দেন।

চূড়ান্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়, মাহির সঙ্গে শাওনের বিয়ে হয়। তারা দুজন কিছুদিন সংসারও করেন। পরে দাম্পত্য কলহের জের ধরে আলাদা থাকা শুরু করেন। তাদের মধ্যে খোলা তালাক হয় পারিবারিক সূত্রে জানা যায়।

এছাড়া মামলায় শাওনের বিরুদ্ধে মাহি কোনো সাক্ষি উপস্থাপন করতে পারেননি। তাই তথ্যগত ভুলের কারণে এ মামলার দায় থেকে শাওনকে অব্যাহতি দিতে চূড়ান্ত প্রতিবেদনে আবেদন করে পুলিশ।

২০১৬ সালের ২৭ মে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে শাওনের বিরুদ্ধে মামলা করেন মাহি। এজাহারে বলা হয়, মাহির পূর্বপরিচিত ও বন্ধু শাওন। এ নায়িকার বিয়ে হওয়ার পর তার কাছে থাকা বেশকিছু অন্তরঙ্গ ছবি ফেসবুকসহ অন্যান্য যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন শাওন। মামলায় শাওনের সহযোগী হিসেবে হাসান, আল-আমিন, খালাতো ভাই রেজওয়ানের বিরুদ্ধেও অভিযোগ করেন মাহি। পরে ওই মামলায় গ্রেফতার হন শাওন। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

আদালত মামলার তদন্তের নির্দেশ দিলে পুলিশ ২ ফেব্রুয়ারি ঢাকার সিএমএম আদালতের সংশ্লিষ্ট জিআর শাখায় চূড়ান্ত প্রতিবেদন জমা দেয়। এতে শাওনকে অব্যাহতি দিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক সোহরাব মিয়া।






মন্তব্য চালু নেই