মেইন ম্যেনু

মাহির খবর কী? ও কেমন আছে? তারপর যা বললেন অপু বিশ্বাস

দীর্ঘ সময় নিখোঁজ থাকা জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস দেশে ফিরেছেন। কয়েকদিন যাবৎ বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হচ্ছে, আড়াল থেকে সামনে এসেছেন অপু বিশ্বাস। ভারত থেকে ঢাকায় ফিরেছেন তিনি। তবে সেগুলো ফেসবুক চ্যাটিংয়ের মধ্যেই সীমাবদ্ধ ছিল।

এই ফেসবুক আইডি কার, কিংবা কারা অপারেট করছে, এসব নিয়ে ছিল ব্যাপক কৌতুহল ও প্রশ্ন। কৌতুহল ও প্রশ্নের রেশ ধরে গণমাধ্যমের পক্ষ থেকে চলে অনুসদ্ধান। ব্যক্তিগত সম্পর্কের কারণে একটি বিশ্বাসও মনে জন্মেছিল।

অপু ঢাকায় ফিরলে ফোন দেবেনই। অবশেষে কথা হয়েছে অপুর সঙ্গে। ঢাকায় ফিরেছেন তিনি। সেই বিষয়টি তিনি নিজেই মিডিয়াকে নিশ্চিত করেছেন। জানিয়েছেন অনেক কথা। সিনেমার সমসাময়িক প্রসঙ্গ নিয়েও আলাপ করলেন। বর্তমান নায়িকাদের অবস্থা কী? ঢাকার সিনেমা কেমন চলছে? প্রসঙ্গক্রমেই উঠে আসলো নায়িকা মাহির কথা।

একটি দৈনিকের সিনিয়র এক সাংবাদিককে অপু জিজ্ঞাসা করেন: আচ্ছা, মাহির খবর কী? ও কেমন আছে? মেয়েটা অনেক ভালো। তারপর জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস বলেন, মাহি যদি মন দিয়ে কাজ করে আরও অনেকদূর এগিয়ে যাবে।

এরপর অপু জানান, তিনি নাকি বোরকা পরে রাস্তায় বের হতেন। তিনি বলেন, আমি তো বোরকা পরে বের হই। দেখার সুযোগ কই? শুধু তাই নয়, বোরকা পরা অবস্থায় আমি বেশ কয়েকজন পরিচিত মানুষের সামনেও গিয়েছি। কেউ বুঝতে পারেনি।

তবে কয়েক দিন আগে কয়েকজন বিনোদন সাংবাদিকের সঙ্গেও আমার দেখা হয়েছে। বোরকা পরা ছিলাম বলে তারা কেউ আমাকে চিনতে পারেননি। আমি কিন্তু ঠিকই চিনেছি। তার মধ্যে আপনার পরিচিত দু’জন ছিল। আমার সঙ্গে কাজিন ছিল।






মন্তব্য চালু নেই