মেইন ম্যেনু

মাফ চাই, কাউয়া মুরগি লিখবেন না : কাদের

‘মাফ চাই, প্লিজ আপনারা আর কাউয়া-মুরগি লিখবেন না।’ বুধবার হাত জোর করে সাংবাদিকদের উদ্দেশ্য করে অাওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমন অনুরোধ জানান।

সম্প্রতি কয়েকটি জনসভায় অাওয়ামী লীগ কোনো কোনো নেতাকে উদ্দেশ্য করে ‘কাউয়া’ এবং ‘ফার্মের মুরগি’ বলে অাখ্যা দেন ওবায়দুল কাদের। এ নিয়ে দল এবং দলের বাইরে অালোচনা-সমালোচনা শুরু হয়। আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারাও বিরূপ প্রতিক্রিয়া ব্যক্ত করেন বলে সূত্র জানায়।

এরই প্রেক্ষাপটে বুধবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সাংবাদিকদের সামনে এ প্রসঙ্গে নতুন মন্তব্য করেন কাদের।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘মেহেরপুরে আমি ২৭ মিনিট বক্তব্য দিয়েছি। কিন্তু সাংবাদিকরা তা না লিখে শেষের দিকের মুরগির বক্তব্যের কথা লিখেছেন। কাউয়া, ফার্মের মুরগি এগুলো মুখ্য বিষয় নয়, এটা গৌণ বিষয়। আমি এগুলো মজা করে বলেছি।’

সংবাদ সম্মেলন শেষে হাত জোর করে সাংবাদিকদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ‘মাফ চাই, প্লিজ আপনারা আর কাউয়া-মুরগি লিখবেন না।’

সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, শিল্প বিষয়ক সম্পাদক আবদুস সাত্তার, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক সামসুর নাহার চাপা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া বেগম, উপদফতর সম্পাদক বিপ্লব বড়ূয়া, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল উপস্থিত ছিলেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই