মেইন ম্যেনু

মানুষখেকো প্রধানমন্ত্রীকে জনগণ আর চায় না : হাফিজ

বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজউদ্দিন আহম্মদ বলেছেন, অবৈধভাবে ক্ষমতায় এসে এই সরকার দেশের জনগণকে উপহার হিসেবে শুধু লাশ আর লাশ দিচ্ছে।

বুধবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে র‌্যাবের হাতে হত্যা, গুম, অপহরণ ও সকল রাজনৈতিক নির্যাতনের নিরপেক্ষ বিচারের দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল এর আয়োজন করে।

মানুষখেকো প্রধানমন্ত্রীকে জনগণ আর চায় না উল্লেখ করে হাফিজউদ্দিন বলেন, ভোটারবিহীন নির্বাচিত এই সরকার সারা দেশে এক একটি জায়গায় এক একজনকে গডফাদার বানিয়েছে। আর এই গডফাদাররা দিনের পর দিন মানুষখেকোতে রূপান্তরিত হচ্ছে।

হাফিজ বলেন, শীতলক্ষ্যা নদীতে মাছের পরিবর্তে ভেসে উঠছে লাশ। এই অবৈধ সরকারের দেশপ্রেম বলে কিছু নেই। তারা শুধু চেনে টাকা আর ক্ষমতা।

র‌্যাব বিএনপির নেতাদের পরিকল্পিতভাবে গুম আর অপহরণ করছে উল্লেখ করে তিনি বলেন, যে অত্যাচার-নির্যাতন এ কালো পোশাক বাহিনী করছে, তা অত্যন্ত ন্যক্কারজনক।

নারায়ণগঞ্জের ঘটনা প্রসঙ্গে হাফিজউদ্দিন বলেন, হাইকোর্টের আদেশের পরও হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের কেন গ্রেফতার করা হচ্ছে না? প্রধানমন্ত্রী নিহতদের পরিবারের সঙ্গে দেখা করছে ঠিকই কিন্তু কাউকে গ্রেফতারের নির্দেশ দিচ্ছেন না।

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি নূরে আরা সাফার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বেগম সেলিমা রহমান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রাবেয়া সিরাজ, জাতীয়তাবাদী মহিলা দলের ভাইস প্রেসিডেন্ট লায়লা বেগম, একই সংগঠনের সাধারণ সম্পাদক শিরিন সুলতানা প্রমুখ।






মন্তব্য চালু নেই