মেইন ম্যেনু

মাদারীপুরে জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন : আওয়ামী আইনজীবীরা বিজয়ী

মাদারীপুর প্রতিনিধি॥ বৃহস্পতিবার মাদারীপুরের জেলা আইনজীবী পরিষদের কার্য নির্বাহী পরিষদের নির্বাচন সম্পূর্ন হয়েছে। এর আগে এক বছরের জন্য জেলা আইনজীবী পরিষদের কার্য নির্বাহী পরিষদের সভাপতি পদে বিনা পতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন এডভোকেট মো: হাবিবুর রহমান এবং সিনিয়র সহ-সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় এডভোকেট মো: গোলাম আজম শামীম নির্বাচিত হয়েছে।

এছারা জেলা আইনজীবী কার্য নির্বাহী পরিষদের নির্বাচনে বিভিন্ন পদে প্রতিদ্বদ্বীতা করে আইনজীবী প্রার্থীরা নির্বাচিত হয়েছেন তারা সাধারন সম্পাদক পদে মো: বাবুল আকতার, সহ-সভাপতি বিমল চন্দ্র বাড়ৈ, সহ-সম্পাদক (সার্বিক) পদে গোলাম কিবরিয়া হাওলাদার, সহ-সম্পাদক (লাইব্রেরী) পদে আনিচুর রহমান, সহ-সম্পাদক (আপ্যায়ন ও বিনোদন) পদে নূরজাহান, কোষাধ্যক্ষ পদে বিদ্যুাৎ কান্তি বাড়ৈ, সদস্য পদে ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতায় করে ৫জন প্রার্থী নির্বাচিত হলেন তারা আনিসুল ইসলাম, গোলাম ফারুক খান, সজিব কুমার সরকার, সেহেলা ইয়াসমিন (কলি) এবং মো: হেদায়েতুল ইসলাম।

জেলা আইনজীবী পরিষদের কার্য নির্বাহী পরিষদের নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন সিনিয়র এডভোকেট এ.বি.এম. নজরুল ইসলাম মিনা।






মন্তব্য চালু নেই