মেইন ম্যেনু

মাগুরা সদরের শ্রীফলতলা গ্রামে গৃহবধুর রহস্যজনক আত্মহত্যা ॥ থানায় মামলা

মাগুরা প্রতিনিধি ॥ মাগুরা সদরের শ্রীফলতলা গ্রামে গত সোমবার রাতে রহস্যজনক ভাবে মিনা বেগম (২৭) নামে এক গৃহবধুর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেছে নিহতের স্বজনরা মাগুরা সদর থানায় মামলা দায়ের করেছে।

নিহতের ভাই রাজা মিয়া জানান, ১০ বছর আগে সদর উপজেলার রাঘব দাইড় ইউনিয়নের শ্রীফলতলা গ্রামের জব্বার বিশ্বাসের ছেলে ইমদাদুল বিশ্বাসের সাথে বগুড়া মাঝাইল গ্রামের মৃতঃ আব্দুল হাই ফকিরের মেয়ে মিনার বিয়ে হয়। মুসলিম নামে তাদের ৭ বছরের এক ছেলে আছে। বিয়ের পর থেকে প্রায়ই যৌতুকের জন্য তাকে মারধর করা হতো। যে কারনে তারা বেশ কয়েক বার তার ভগ্নিপতি ইমদাদ বিশ্বাসকে টাকা দিয়েছে। এরপরও প্রায়ই টাকার জন্য চাপ আসতো কিন্তু দিতে না পারায় আমার বোনকে নির্যাতন করতো। সম্প্রতি ইমদাদ অর্থের লোভে এলাকায় এক বিধাব মহিলাকে গোপনে বিয়ে করে। বিষয়টি আমার বোন জেনে যাওয়ায় রাতের অন্ধকারে তাকে হত্যা করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে আতœহত্যার কথা বলছে। এর আগেও কয়েকবার আমার বোনকে হত্যা করার চেষ্টা করেছে। আমার বোনের হত্যার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেছি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।






মন্তব্য চালু নেই