মেইন ম্যেনু

মদন হাসপাতালের নাম আড়াল করে প্রবেশ পথে দোকান

মদন (নেত্রকোনা) প্রতিনিধি : নেত্রকোনার মদন হাসপাতালের নাম আড়াল করে প্রবেশ পথে মনোহরী দোকান থাকায় রোগী ও রোগীর লোকজন যানবাহন নিয়ে হাসপাতালে আনা গোনা করতে নানা দূর্ভোগে পড়ছেন। দীর্ঘ দিন ধরে এ অবস্থায় বিরাজ করলেও দেখার কেউ নেই।

ফতেপুর ইউনিয়নের ইউপি সদস্য ফরিদ চৌধুরী জানান, রবিবার হাসপাতালে ভর্তি রোগী দেখার জন্য গাড়ী নিয়ে গেইটে প্রবেশ করার সময় এক পাশের গেইটে দোকান থাকায় খোলা গেটে লোকজনের ঝটলা থাকায় মদন-নেত্রকোনা সড়কেই গাড়ী নিয়ে অনেক্ষন দাড়িঁয়ে থাকতে হয়। ফলে এ সড়কে যান জটের সৃষ্টি হয়। একটি গেট বন্ধ থাকায় আমার মত অন্যান্য লোকজন এ ধরনের দুর্ভোগে পড়ছে।

মনোহরী ব্যবসায়ী আনোয়ার জানান, আমি স্যারের আদেশ ক্রমেই গেইটে ব্যবসা চালাচ্ছি। তবে জনগনের চলাচলে সমস্যা হলে আমি যে কোন সময় এখান থেকে চলে যাব।

এ ব্যাপারে স্বাস্থ্য প্রশাসক ডাক্তার আব্দুল কদ্দুছ হাসপাতালের নাম আড়াল করে প্রবেশ পথে দোকান বসানোর সত্যতা স্বীকার করে বলেন, উপজেলা চেয়ারম্যানের দোহাই দিয়ে ব্যবসা করায় আমি তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে অক্ষম।

স্বাস্থ্য কমিটির সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান এম এ হারেছ বলেন, আমি দোকান বসানোর কোন আদেশ দেইনি,তবে দোকানদার আমার আত্মীয় হয়।






মন্তব্য চালু নেই