মেইন ম্যেনু

ভ্যানে চড়ে নাতি-নাতনিকে এলাকা দেখালেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নিজ গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিত্যদিনের কর্মব্যস্ততা থেকে দূরে প্রকৃতির মাঝে চড়েছেন ভ্যানে। সঙ্গে নাতি-নাতনি-ভাগ্নে। নিজ এলাকা দেখালেন তাদেরকে। ১১তম জাতীয় রোভার মুটের উদ্বোধনী শেষে শুক্রবার তিনি গ্রামীণ আবহে ঘুরেন।

বাংলাদেশ আওয়ামী লীগের ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর এমনই একটি ছবি পোস্ট করা হয়েছে। যেখানে লেখা আছে- ‘রিকশাভ‌্যানে চেপে নাতনিদের নিজের এলাকা দেখাচ্ছেন শেখ হাসিনা। আমাদের প্রধানমন্ত্রী….।’

ছবিতে দেখা যাচ্ছে- প্রধানমন্ত্রীর কোলে এক নাতি। পাশে ভাগ্নে (ছোট বোন শেখ রেহানার ছেলে) রেদওয়ান মুজিব সিদ্দিক ববি ও তার স্ত্রী পেপি। পেছনে নাতনি।

দলটির ওই ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর এ ছবির নিচে কাজী ইসলাম নামে একজন মন্তব্য লিখেছেন- ‘এই ভ্যানচালক ভাই তুমি ধন্য । আমরা গর্বিত যে বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী তোমার ভ্যানগাড়িতে বসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের জন্মভূমি টুঙ্গিপাড়া নিজের নির্বাচনী এলাকা দেখছেন। কী অসাধারণ।’

অ্যাডভোকেট খান রাসেল নামে আরেক ব্যক্তি লিখেছেন-শৈশবের কতো স্মৃতি পড়ে অাছে শান্ত ছায়া সুনিবিড় গ্রাম এই টুঙ্গিপাড়ায়, সত্যি সত্যিই নেত্রী তুমি মহান।

উল্লেখ্য, বৃহস্পতিবার গোপালগঞ্জে ৭ দিনব্যাপী ১১তম জাতীয় রোভার মুটের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।






মন্তব্য চালু নেই