মেইন ম্যেনু

ভারত হিন্দুদের দেশ, কাউকে ছাড়া হবে না : হিন্দুসেনার হুমকি

পদ্মাবতীতে ইতিহাসকে বিকৃত করা হচ্ছে। আঘাত করা হচ্ছে রাজপুতদের আত্মসন্মানে। এই অভিযোগে পরিচালক সঞ্জয়লীলা বনশালী সহ গোটা বলিউডকে খুনের হুমকিও দেওয়া হল বলে অভিযোগ। খবর ইন্ডিয়াডটকমের।

ইতিহাসকে কোনওভাবেই বিকৃত করা যাবে না। পদ্মাবতীর শ্যুটিং যদি মুম্বাইতে গিয়েও করা হয়, তাহলে সেখানে গিয়েও দেখানো হবে বিক্ষোভ। শুধু তাই নয়, বলিউড যদি সঞ্জয়লীলা বনশালীর পাশে গিয়ে দাঁড়ায়, তাহলে কাউকে ছাড়া হবে না বলেও হুমকি দিয়েছে হিন্দু সেনা নামে একটি সংগঠন।

পাশপাশি, ভারতবর্ষ একটি ‘হিন্দু রাষ্ট্র’। তাই হিন্দুদের ঐতিহ্য এবং সংস্কৃতিকে কোনওভাবে ‘নষ্ট’ হতে দেওয়া যাবে না বলেও সুর ছড়িয়েছে ওই সংগঠন।

শুক্রবার জয়পুরে পদ্মাবতী-র শুটিং চলাকালীন সেটের মধ্যে ঢুকে পড়ে রাজপুত কার্নি সেনা নামে একটি সংগঠন। পদ্মাবতীর গল্প ইতিহাস থেকে নেওয়া। আর সেই ইতিহাসকেই বিকৃত করেছেন সঞ্জয় লীলা। ওই অভিযোগেই ভাঙচুর চালানো হয় সেটে। পাশপাশি, সঞ্জয় লীলা বনশালীকে চড়-থাপ্পড়ও মারা হয় বলে অভিযোগ।

আর ওই ঘটনার পরপরই রাজস্থানে আর শ্যুটিং করা হবে না বলে জানিয়ে দেন বনশালী। পাশপাশি, আলিয়া ভাট, সোনাম কাপুর, মহেশ ভাট, সুশান্ত সিং রাজপুত সহ গোটা বলিউড ওই ঘটনার নিন্দা করে সরব হয়। সোনাম কাপুর তো ওই ঘটনার বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও যাতে সরব হন, তার দাবি করেছেন ।

প্রতিবাদ করেছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতও। বনশালীকে হেনস্থার প্রতিবাদে নিজের পদবি থেকে ‘রাজপুত’ শব্দকে বাদ দিয়ে সরব হয়েছেন তিনি।






মন্তব্য চালু নেই