মেইন ম্যেনু

ভারতের মাটিতে বসে এত কষ্ট কোথায় রাখছেন মুস্তাফিজ?

গতবারের ঠিক উল্টো চিত্র। গত আসরে তাকে ছাড়া একাদশই চিন্তা করতে পারেনি সানরাইজার্স হাযদরাবাদ। এবার সেই মোস্তাফিজের সময় কাটে ড্রেসিংরুমে।গত আসরে দলের চ্যাম্পিযনশিপে বড় অবদান ছিল তার।

ছিলেন আলোচনার কেন্দ্রবিন্দুতে। অথচ এবার তিনি নিভৃতে। কোনো আলোচনাতেই নেই। তার এতটুকু প্রয়োজনীয়তাই বোধ করছে না টিম ম্যানেজমেন্ট। ম্যাচের পর ম্যাচ একাদশের বাইরে। ভারতের মাটিতে বসে এত কষ্ট কোথায় রাখছেন মুস্তাফিজ?

পুনের বিপক্ষে আজ বিকালে মাঠে নামছে সানরাইজার্স হায়দরাবাদ। ক্রিকইনফো ম্যাচ প্রিভিউ করেছে। সেখানে সম্ভাব্য একাদশে নেই মোস্তাফিজুর রহমান। মানে এ ম্যাচেও ড্রেসিংরুমে বসে সময় কাটাতে হবে তাকে।

১২ এপ্রিল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে মাঠে নামার পর থেকে টানা একাদশের বাইরে তিনি। ঐ ম্যাচে ২.৪ ওভার বল করে ৩৪ রান দিয়ে উইকেট শূন্য থাকেন কাটার বয়। এ ম্যাচের সাধারণ মানের বোলিংয়ের পরই বাংলাদেশি এ পেসার উপেক্ষার শিকার। কিন্তু এক ম্যাচের পারফরম্যান্স বিচার করে ম্যাচের পর ম্যাচ মোস্তাফিজের মতো বোলারকে বসিয়ে রাখা যুক্তিযুক্ত নয় মনে করছেন অনেকেই।

অথচ মুম্বাই ইন্ডিয়ান্সের আগের ম্যাচেই অসাধারণ পারফরম্যান্স তার। এবং সেটা ছিল আন্তর্জাতিক ম্যাচ। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের শেষ টি-টোয়েন্ট ম্যাচে ২১ রানে ৪ উইকেট নিয়ে জয়ে রেখেছিলেন বিরাট অবদান।

মোস্তাফিজ বর্তমান বিশ্বের অন্যতম সেরা পেসার। তার মতো বোলারের টানা একাদশের বাইরে থাকাটা বিব্রতকর ব্যাপার বলেই মনে করছেন ক্রিকেট পণ্ডিতরা। এতে করে মোস্তাফিজ মনোবল ও আত্মবিশ্বাস হারাবেন বলে মত দিয়েছেন তারা। দ্রুত দেশে ফিরে বরং ঢাকা লিগে খেলাটাই ভালো মনে করছেন অনেকে।






মন্তব্য চালু নেই