মেইন ম্যেনু

ভারতের ভোজপুরি ও তামিল সিনেমায় বাংলাদেশের মিষ্টি জান্নাত

ভারতের অন্যতম চলচ্চিত্র শিল্প গড়ে উঠেছে দেশটির উত্তর প্রদেশ ও বিহারে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি নামে পরিচিত। এবার সেই ভোজপুরি সিনেমায় অভিষেক হতে যাচ্ছে ঢালিউড নায়িকা মিষ্টি জান্নাতের।

‘রংবাজ খিলাড়ি’ শিরোনামের এই সিনেমাটি পরিচালনা করছেন সেখানকার সত্য প্রকাশ। এখানে মিষ্টি অভিনয় করছেন ভোজপুরি সিনেমার অন্যতম নায়ক রাকেশ ও বান্টি ব্যানার্জির সঙ্গে। এরইমধ্যে গত ১৪ দিন ধরে থাইল্যান্ডের বিভিন্ন স্থানে একটানা দৃশ্যধারণের কাজ চলছে ছবিটির।

সেখান থেকে ফেসবুকে মিষ্টি বলেন, ‘এই অভিজ্ঞতা বলে বোঝানোর মতো নয়। বিশেষ করে ভোজপুরি ভাষায় অভিনয় করাটা অতিমাত্রার দুঃসাহসিক কাজ বলে আমার মনে হয়েছে। তারা আমার সঙ্গে হিন্দি ভাষায় সংলাপগুলো বুঝিয়ে দিচ্ছেন। সবমিলিয়ে সাবলীল এবং সুন্দরভাবেই চিত্রায়িত হচ্ছে ছবিটি।’

ছবিটি ভোজপুরির পাশাপাশি তামিল ভাষাতেও মুক্তি পাবে বলে জানান তিনি। মিষ্টি আগামীকাল (২৯ জানুয়ারি) থাইল্যান্ড থেকে দেশে ফিরবেন।

ভারতে এটিই তার প্রথম যাত্রা নয়। এর আগে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘তুই আমার রানী’ ছবিতে কাজ করেছেন তিনি। এতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য। এছাড়া মিষ্টি কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের বিপরীতেও অভিনয় করেছেন। সে চলচ্চিত্রটির নাম ‘আমার প্রেম তুমি’।






মন্তব্য চালু নেই