মেইন ম্যেনু

ভারতকে ৭ উইকেটে হারাল বাংলাদেশ

আইসিআরসি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে শক্তিশালী ইংল্যান্ডকে হারিয়ে শুরুটা দারুণ করেছিল বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট দল। কিন্তু পরের দুটি ম্যাচে পাকিস্তান ও আফগানিস্তানের হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায়। নিজেদের শেষ ম্যাচে মঙ্গলবার ভারতের মুখোমুখি হয় বাংলাদেশ দল। টস জিতে ভারত প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১১৫ রান সংগ্রহ করে। জবাবে ব্যাট করতে নেমে ৮ বল হাতে রেখেই লক্ষ্যে পৌঁছে যায় বাংলাদেশ।

ব্যাট হাতে বাংলাদেশ দলের জয়ে অবদান রাখেন আমিন উদ্দিন ও শাহরিয়ার শামীম। আমিন উদ্দিন ৪৩ বলে ৩ চারের সাহায্যে ৪৫ রান করেন। আর শামীম ৫০ বলে ১ চার ও ১ ছক্কায় ৪২ রান করে অপরাজিত থাকেন। এ ছাড়া অপরাজিত ১৮ রান করেন অপূর্ব কুমার। ৫ রান করেন আলম খান। ২ রান করেন সুজন। বল হাতে ভারতের দিনেশ ও দশরথ ১টি করে উইকেট নেন।

এর আগে ব্যাট হাতে ভারতের ইনিংসে অবদান রাখেন কুনাল (৪৫), আনসুল (২৬) ও ইয়েশ নেগি (১২)। বল হাতে বাংলাদেশের আলম খান ৪ ওভার বল করে ২৩ রান দিয়ে ৩টি উইকেট নেন। দ্রুপম ৪ ওভার বল করে ১৫ রান দিয়ে ২টি উইকেট নেন। ১টি করে উইকেট নেন রাসেল শিকদার, অপূর্ব কুমার ও জাহিদ হাসান।






মন্তব্য চালু নেই