মেইন ম্যেনু

ভাঙনের মুখে ঐশ্বরিয়া-অভিষেকের সংসার

ভাঙনের মুখে ঐশ্বরিয়া আর অভিষেকের সংসার। এ নিয়ে বেশ কিছু দিন ধরেই আড়ালে আবডালে আলোচনা সমালোচনা চলছিল। তবে আজ বৃহস্পতিবার এবিপি নামে একটি সংবাদ মাধ্যম এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে।ঐ রিপোর্টের পর ভারত জুড়ে তোলপাড় শুরু হয়েছে।

এবিপি আনন্দ বৃহস্পতিবার রিপোর্টে বলেছে, অভিষেক বচ্চন- ঐশ্বর্য রাই বচ্চনের ডিভোর্স হতে চলেছে। প্রতিবেদনে বলা হয়েছে, ঝমেলার সূত্রপাত অভিষেকের সঙ্গে নয়, সমস্যা হচ্ছে শাশুড়ি, বৌমাতে। অনেকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে তেমন সমঝোতা নেই অভিষেক জায়ার।

এতে বলা হয়েছে, মাঝে শোনা গিয়েছিল অভিষেক – আরাধ্যাকে নিয়ে অন্য বাড়িতে চলে যাবেন ঐশ্বর্য। হয়তো বিভিন্ন অনুষ্ঠানে বা ভোট দিতে এসে একসঙ্গে সুখী পরিবারের ছবি তুলেছেন বচ্চন পরিবারের সদস্যরা। কিন্তু সবকিছু ঠিক ছিল না বলিউডের অন্যতম জনপ্রিয়, সম্মানীয় এই পরিবারের মধ্যে।

প্রতিবেদনে বলা হয়েছে, জয়া নাকি কথায় কথায় ঐশ্বর্যকে শুধু তাদের পরিবারের ঐতিহ্যের কথা বলেন। বিয়ের সাত বছর পর এই একই কথা শুনতে শুনতে ক্লান্ত ঐশ্বর্য। এছাড়া অমিতাভ জায়া নাকি অতিরিক্ত সব বিষয় নাক গলান।

এবিপি আনন্দ’র প্রতিবেদনে বলা হয়েছে, জয়া বচ্চনের এই স্বভাবে হাঁফিয়ে গেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। তবে সবাই চায় এই সমস্যার যত তাড়াতাড়ি সম্ভব সমাধান হোক। আবার বলিউডের বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাক বচ্চনদের সুখী পরিবারের সেই ছবি।






মন্তব্য চালু নেই