মেইন ম্যেনু

বয়স বাড়ার সঙ্গেই আরও সুন্দরী হয়েছেন এই প্রভাবশালী ধনকুবের

শিল্প জগৎ থেকে শুরু করে খেলার মাঠ বা বলিউড, সর্বত্রই অবাধ বিচরণ তাঁর। এরকমই ছিলেন, কিন্তু এখন নিজেকে সম্পূর্ণ বদলে ফেলেছেন এই বিখ্যাত ভারতীয়।

সময়ের সঙ্গে সঙ্গে মানুষ কতটা বদলে যায়, তার আদর্শ উদাহরণ হতেই পারেন নীতা অম্বানি। বর্তমান ভারতের অন্যতম ধনী এবং প্রভাবশালী এই মহিলাই সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে ফেলেছেন।

শিল্প জগৎ থেকে শুরু করে খেলার মাঠ বা বলিউড, সর্বত্রই অবাধ বিচরণ তাঁর। যত সময় গড়িয়েছে, তত যেন সুন্দরী এবং আকর্ষণীয় হয়ে উঠেছেন নীতা অম্বানি। সব অর্থেই নিজেকে সম্পূর্ণ বদলে ফেলেছেন।

বদলে যাওয়া নীতা অম্বানি। স্বামী মুকেশ অম্বানির সঙ্গে হাতে হাত মিলিয়ে শুধু রিলায়েন্সের ব্যবসাকে ছড়িয়ে দেওয়াই নয়, সামাজিক ক্ষেত্রেও নানা অবদান রাখতে চান নীতা। সেই চেষ্টাও তিনি করছেন।

বিভিন্ন ক্ষেত্রে নিজেকে মেলে ধরছেন নীতা। সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে বদলে ফেলে নীতা বুঝিয়ে দিয়েছেন, স্বামী মুকেশের থেকে কোনও অংশে কম যান না তিনি।

স্বামীর পরিচয়ের আড়ালে নিজেকে হারিয়ে যেতে দেননি নীতা। নীতা অম্বানি রিলায়েন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের নন-এক্সিকিউটিভ ডিরেক্টরও তিনি। বর্তমানে তাঁর বয়স ৫৩, কিন্তু দেখলে কি তা বোঝার উপায় আছে?






মন্তব্য চালু নেই