মেইন ম্যেনু

ব্যর্থতার কথা স্বীকার করলেন যোগাযোগমন্ত্রী

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক ক্যান্সারে আক্রান্ত হয়েছে। এ এলাকার মানুষ যে কত দুর্ভোগ পোহাচ্ছেন স্বচক্ষে না দেখে বোঝার উপায় নেই। তাঁদের এই কষ্ট যোগাযোগ মন্ত্রণালয়ের ব্যর্থতা। সাধারণ ডাক্তার দিয়ে এর কাজ হবে না। অচিরেই রাস্তা নির্মাণে ভাল চিকিৎসা দেয়া হবে।’ এসময় মন্ত্রী সংশ্লিষ্ট কর্মকর্তাদের দুই দিনের মধ্যে সিলেট-কোম্পানীগঞ্জ সড়কের প্রাথমিক কাজ শুরুর নির্দেশ দেন।
বুধবার সিলেট-কোম্পানীগঞ্জ-ভোলাগঞ্জ সড়ক পরিদর্শনকালে ‘ঝুঁকিপূর্ণ’ ধলাই সেতুর উপর দাঁড়িয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
পদ্মাসেতুর বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে ওবায়দুল কাদের বলেন, পদ্মা সেতু নির্মাণ নিয়ে চীনের সঙ্গে আলাপ আলোচনা চলছে। কিন্তু বিএনপি বলছে চীন নাকি এই প্রকল্প থেকে সরে যাচ্ছে। বিএনপির এই দাবিকে অবান্তর বলে মন্তব্য করে তিনি বলেন, বিএনপি আন্দোলনের কোনো ইস্যু খুঁজে না পেয়ে অন্ধকারে ঢিল ছুঁড়ছে।
সম্প্রতি বিএনপির চেয়ারর্পাসন কর্তৃক র‌্যাব বিলুপ্ত করা দাবি প্রসঙ্গে মন্ত্রী বলেন, দু’একজন কর্মকর্তার কারণে র‌্যাব বিলুপ্তির প্রশ্ন তোলা অযৌক্তিক। বিএনপি ক্ষমতায় থাকাকালে র‌্যাবকে স্বাধীনতা পদক দিয়েছিল। তারা আবার ক্ষমতায় গেলে সেই পদক ফিরিয়ে নেবে কি?
এদিকে, সিলেট-কোম্পানীগঞ্জ সড়ক পরিদর্শনে যাওয়ার সময় টুকেরবাজার এলাকায় জনতার তোপের মুখে পড়েন মন্ত্রী। এসময় স্থানীয় জনতা সড়ক সংস্কারের দাবিতে রাস্তায় যোগাযোগমন্ত্রীর গাড়ি আটকিয়ে বিক্ষোভ শুরু করেন। মন্ত্রী এবং সাংবাদিকদের কাছে তারা রাস্তার দুর্দশা ও জনভোগান্তির কথা তুলে ধরেন। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা জনতাকে শান্ত করেন।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই