মেইন ম্যেনু

বেরোবি শিক্ষার্থী রনজিতকে বাঁচাতে এগিয়ে আসুন

বেরোবি প্রতিনিধি : রনজিত কুমার সরকারের উচ্চ শিক্ষা শেষ করা হয়ত হবে না! অজানা রোগে কয়েক বছর অতিবাহিত হলো। ক্রমশ পাগলের মতো হয়ে যাচ্ছে। তাকে উন্নত চিকিৎসা দেওয়া প্রয়োজন। এর জন্য কয়েক লাখ টাকা লাগবে। কিন্তু তার পরিবারের পক্ষে এতো টাকা দেওয়া একবারেই অসম্ভব। তাকে দ্রুত উন্নত চিকিৎসা দিতে না পারলে হয়ত সে পুরোই পাগল হয়ে যাবে। তাই তাকে বাঁচাতে সহৃদয়বানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন তার বন্ধুরা।

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বোরবি) রসায়ন বিভাগে পড়াশুনা করছে এই শিক্ষার্থী । কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার বড়ভিটা গ্রামে এক হিন্দু পরিবারে তার জন্ম।

পরিবার সূত্রে জানা গেছে, তিন ভাই-বোনের মধ্যে দ্বিতীয় সে। অচ্ছল পরিবারের হাল ধরার একমাত্র অবলম্বন এই রনজিতই। পড়া শুনা করে উজ্জ্বল করবে ভবিষ্যৎ। কিন্তু অজানা রোগে ক্রমশ পাগলের মতো হচ্ছে। অনেক চিকিৎসাও করানো হয়েছে। অনেক ঔষধও খাচ্ছে। কিন্তু কয়েক ডজন ডাক্তারকে দেখানোরপরও কেউ নির্দিষ্ট করে তার রোগের কথা বলতে পারেননি। সবাই তাকে পুররোপুরি সুস্থ হতে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন।

আর তার উন্নত চিকিৎসার জন্য যে পরিমাণ টাকার প্রয়োজন তা পরিবারের পক্ষে বহন করা অসম্ভব । এ জন্য দয়াবান, সহৃদয়বান ব্যক্তিদের কাছে হতে তার উন্নত চিকিৎসার জন্য সাহায্যেও আবেদন করেছেন এই শিক্ষার্থী।
তাকে সাহায্য পাঠাতে পারবেন- বিকাশ: ০১৭৭৪৪৬৬৪৫ ( সায়েম, রনজিতের সহ-পাঠী)।






মন্তব্য চালু নেই