মেইন ম্যেনু

বেরোবি বাঁধন এর বার্ষিক সভা ও নতুন কমিটি নির্বাচিত

বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ এর বার্ষিক সভা এবং ২০১৭ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

নব নির্বাচিত কমিটির সভাপতি তাওহীদ বারী ও সাধারণ সম্পাদক হিসেবে আজমল হোসেন বাপ্পী’র নাম ঘোষণা করা হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ইলেকট্রনিক্স এন্ড ইঞ্জিনিয়ারিং (ইটিই) বিভাগের গ্যালারি রুমে সংগঠনটির বার্ষিক সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর এবং ডোনার সংবর্ধনা অনুষ্ঠানে এ নব কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শাকিরা আফরোজ দিপা ও রোকাইয়া, সাংগঠনিক সম্পাদক ফারিহা ফারজানা,কোষাধ্যক্ষ রেজাউল করিম,দফতর সম্পাদক শাকিরুল ইসলাম,তথ্য ও শিক্ষা সম্পাদক মামুনুর রশীদ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসানসহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ এই প্রতিপাদ্যকে ধারণ করা সংগঠনটির বার্ষিক সভায় আজমল হোসেন বাপ্পীর সঞ্চালনা ও মানস রায়ের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন নবনির্বাাচিত শিক্ষক সমিতির সভাপতি ড. আবু সালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান, শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, শিক্ষক ড. গাজী মাজহারুল আনোয়ার, তরিকুল ইসলাম, মোস্তাফিজুর রহমানসহ রংপুরের বাঁধন শাখার বিভিন্ন ইউনিটের সদস্যবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, ১৯৯৭ সালের ২৪ অক্টোবর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ থেকে সে¦চ্ছাসেবী তরুণদের রক্তের সংগঠন ‘বাঁধন’ যাত্রা শুরু করলেও বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে এর যাত্রা শুরু হয় ৯ অক্টোবর ২০১৩ সালে।






মন্তব্য চালু নেই