মেইন ম্যেনু

বেতার-টেলিভিশনে ইঁদুর মারছেন তথ্যমন্ত্রী!

বাংলাদেশ বেতার আর টেলিভিশনে নাকি ইঁদুর ঢুকেছে। ইঁদুরগুলো এ প্রতিষ্ঠান দু’টিকে কেটেকুটে নষ্ট করছে। এগুলোকে বিষ দিয়ে মেরে ফেলার মিশনে নেমেছেন স্বয়ং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।
বুধবার বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালা মিলনায়তনে বাংলাদেশ টেলিভিশন শিল্পী সংস্থার প্রতিষ্ঠা বার্ষিকী ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রতীকী অর্থে ইঁদুর মারার কথা বলেন মন্ত্রী।
তিনি বলেন, ‘বেতার ও টেলিভিশনে ইঁদুর ঢুকেছে। এগুলো এ প্রতিষ্ঠান দুটিকে কুঁড়ে কুঁড়ে খাচ্ছে। আমি দায়িত্ব নেয়ার পর থেকে এ ইঁদুরগুলোকে ধরার চেষ্টা করেছি কিন্তু এখনো তাদের ধ্বংস করতে পারছি না। তবে সঠিক ওষুধ প্রয়োগ করে আমি এগুলোকে অবশ্যই ধ্বংস করবো।’
ইনু বলেন, ‘প্রধানমন্ত্রী তদবির করেন না, আমাদের দোষ আমরা তদবির নিয়ে ব্যস্ত থাকি। আমাকে ৩ মাস সময় দেন আমি এ দু’টি প্রতিষ্ঠানকে দুর্নীতিমুক্ত করবো। তবে আপনারা কথা দেন- কোনো তদবির করবেন না।’
বেতার-টেলিভিশনের শিল্পীদের সম্মানী, রাতে বাসায় পৌঁছানোর জন্য দুটি গাড়ির ব্যবস্থা করারও প্রতিশ্রুতি দেন মন্ত্রী।
সংগঠনের সভাপতি খায়রুল আলম সবুজের সভাপতিত্বে এসময় আরো বক্তব্য দেন- সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ড. রনজিৎ কুমার বিশ্বাস, বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মহাপরিচালক লিয়াকত আলী লাকী, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এম আমান উল্যাহ, সংগঠনের সাধারন সম্পাদক সাইফুল আলম বাশার প্রমুখ।
অনুষ্ঠানে স্বাধীন বাংলা বেতারের ২০ জন শিল্পী ও কর্মকর্তাকে সম্মাননা দেয়া হয়।






মন্তব্য চালু নেই