মেইন ম্যেনু

বুধবারের রাশিফল

বুধবারের রাশিফল :
মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): আজ মেষ জাতক এবং জাতিকার প্রেমভাগ্য তুঙ্গস্পর্শী। যে কোন স্থান, যে কোন সময় প্রেমে পড়ার ক্ষেত্রে উপযুক্ত। যারা ডিজিটাল প্রেম করছেন, এখনও মুখোমুখি দেখা হয়নি, তাদের দেখা হয়ে যেতে পারে পরষ্পরের সঙ্গে। তবে খুবই সম্ভাবনা আছে একে অপরকে না চিনেই পেরিয়ে যাওয়ার। কর্মস্থলের ব্যস্ততা নিয়ে নেবে অনেকটা সময়। অর্থপ্রাপ্তির আনুকূল্য পাবেন, এখনও পর্যন্ত এমনটাই মনে হয়।

বৃষ (এপ্রিল ২০ – মে ২০): যাদের মনের দুটি ভাগ, এবং দুই ভাগ সবসময় দুইরকম কথা বলে, তাদের জন্যে আজ খুব খারাপ একটি দিন। প্রেমের ক্ষেত্রে বলতে হচ্ছে, যারা মনে মনে বা প্রকাশ্যে আলাদা দুজন মানুষকে ভালোবাসেন, বা ভালোবাসার অভিনয় করেন, তাদের জন্যে চরম অপমানজনক একটি দিন যেতে পারে। কর্মস্থলে আজ বিপরীত লিঙ্গের কোন সহকর্মী বিপদের কারণ হবেন। অর্থযোগ শূন্য।

মিথুন (মে ২১ – জুন ২০): এমন সব মানুষদের আপনি ভালোবাসতে চান যারা আচার আচরণে এমনকি কৃষ্টি সভ্যতায় আপনার বিপরীত। যে কারণে তাদের মন, আচরণ থেকে শুরু করে ভবিষ্যত পরিকল্পনা যখন আপনার সঙ্গে মেলে না, তখন কষ্টও পেতে হয় খুব। কিন্তু এসব কষ্ট আপনাকে এমন কিছু উপহার এনে দেবে, যা অন্য পথে আপনি কোনদিন পেতে পারতেন না। অর্থ ভাগ্য প্রকৃতির মতই সমৃদ্ধ।

কর্কট (জুন ২১ – জুলাই ২২): কাছাকাছি সময়ে আপনার পাহাড়ে যাওয়ার সম্ভাবনা খুব প্রবল। সঙ্গীকে তৈরি থাকতে বলুন, নিজেও ব্যাগ গুছিয়ে নিন।কিনে নিতে পারেন হাইকিং কেডস সহ প্রয়োজনীয় জিনিসপত্র, যা পাহাড় চড়ার ক্ষেত্রে কাজে লাগে। ভালোবাসিবার আজ অবসর আপনাকে দেবে না কেউ। আর কাজেকর্মে মন বসতে চাইবে না প্রেমলগ্ন কোন কারণে। অর্থ হারাতে হতে পারে অপ্রত্যাশিত পথে।

সিংহ (জুলাই২৩- আগস্ট২২): দিনটি রূপ লাবণ্যে মেঘলা হলেও আপনার মনে আজ চকচকে রোদ খেলা করবে। সে রোদে আরও একজন ছাতা হাতে আপনার সঙ্গে সঙ্গ নিবে অর্থাৎ আপনার সহযোগী কেউ একজন আজ আপনাকে সাহায্য করবে। মুহূর্তের মধ্যে আপনার সম্ভাবনা নষ্ট হয়ে যেতে পারে, তাই সাধু সাবধান বুঝে শুনে ধীরে এগিয়ে চলুন। দিনটিতে কত কিছু যে আপনার কাছে আসবে তার একটি লিস্ট করে ফেলুন সেটা পরবর্তী সময়ে খুলে দেখবেন, দেখেই বেশ বিনোদিত হবেন।

কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): কবি আবু হাসান শাহরিয়ারের একটা কথা আছে, ‘যে যাবে অনেক দূর তাকে বলি ধীর পায়ে চল’ আপনার আজকের নয় আসন্ন দিনগুলোর মুল মন্ত্র হচ্ছে এই একটা লাইন। আপনাকে সামনে এগিয়ে যেতে হলে আপনাকে অবশ্যই নিজ অবস্থান শক্ত করতে হবে। বুধের প্রাণী ম্রিসালা’র পরস্পরিক ক্রন্দলের ছাপ কন্যা রাশির জাতক জাতিকাদের উপর পড়বে, এতে করে লাভ ছাড়া ক্ষতি হবে না।

তুলা (সেপ্টেম্বর ২৩ –অক্টোবর ২২): বাণিজ্যে সুবিধাজনক অবস্থান অনেকটাই নির্ভর করছে বৃহস্পতির প্রাণী উইৎছা’র উপর। তাদের কর্মের উপর যতটা না নির্ভর করছে তার থেকেও বেশি নির্ভর করছে তাদের নির্লিপ্ততার উপর। আপনাকে আজ ভয়ংকর সুন্দর কিছুর মুখোমুখি হতে হবে। চোখ রাঙিয়ে আজ কথা বলবে কর্মক্ষেত্রের সহকর্মী। মেজাজ আজকে ঠিক রাখতে পারবেন না মাঝে মধ্যেই।

বৃশ্চিক (অক্টোবর২৩ –নভেম্বর২১): অর্থ লাভ হবে না, ক্ষয় আর ব্যয়ের মধ্য দিয়ে চলে যাবে দিনটি। ভীষণ বিপদটি কাটিয়ে উঠবেন। পরিবারের খোঁজ খবর নিন, আর কত দূরত্ব বাড়িয়ে চলবেন? সমূহ সম্ভাবনার যে দরজাটা এতদিন খোলা ছিল সেটা আরও কিছুদিন খোলা থেকে তারপর বন্ধ হয়ে যাবে তার আগেই গুছিয়ে নিন সব। শনি’র প্রাণী ইরিঙ্গু’র প্রভাব কাটিয়ে উঠতে না পারলে স্বাস্থ্যে কিছুটা বৈপরীত্য টের পাবেন। ভ্রমণে স্বস্তি সম্ভাব্য

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): সন্তান ঘরে ফেরার আনন্দে আজ উদ্বেলিত হতেই পারেন। তবে সন্তান যদি সঙ্গে করে বিলেতি জীবনসঙ্গী নিয়ে আসে তবে অবাক হবেন না। পারিবারিক কাজে হঠাৎ করে নির্দিষ্ট এলাকার বাইরে যেতে হতে পারে। অফিসে পদোন্নতি হওয়ার সম্ভাবনা আছে। তবে আপনার ধীর শক্তি আর বুদ্ধিমত্তার পরীক্ষা হবে আজ। প্রেমের ক্ষেত্রে অবশ্য সন্ধ্যা নাগাদ দুর্ঘটনা ঘটতে পারে। ব্যাবসায়িরা শেয়ার বাজার বুঝে বিনিয়োগ করবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): শত্রুরা আপনার চারপাশে বন্ধুর ছদ্মবেশে দিবানিশি ঘুরছে। নিজের বোধশক্তি কাজে লাগিয়ে বন্ধুবেশি শত্রুদের চিনে নিন। শারিরীক অবস্থার কিছুটা উন্নতি হবে, তবে যাদের ডায়বেটিক আছে তাদের ডাক্তারের শরণাপন্ন হওয়াই ভালো। ব্যবসায়ে লোকসানের মুখোমুখি হতে পারেন। লোহা আর কাগজ ব্যভসায়িদের মুনাফা বৃদ্ধি পাবে। দুপুর নাগাদ প্রিয়জনের মুখদর্শনে ক্লান্তি কাটবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): সার্বিক দিক দিয়ে আজ মিশ্র প্রকৃতির দিন। সন্ধ্যের দিকে নিকট কোনো বন্ধুর কাছ থেকে পাওনা টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বস্থ্য ভালো থাকবে কিন্তু রাস্তায় বের হলে কিছুটা সাবধানে থাকবেন। আপনার গ্রহ বলছে, আজ রাস্তায় বের হলে দূর্ঘটনার কবলে পরতে পারেন। শিক্ষার্থীরা সপ্তাহ জুরে ভর্তি সঙক্রান্ত বিষয়ে ভুগবেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): খুব ভালো দিন। নতুন কোন কাজের সুযোগ আসতে পারে। ব্যবসায় উন্নতির যোগ প্রবল। শরীর ঠিক থাকবে। পারিবারিক শান্তি বজায় থাকবে। সন্তানদের মধ্যে কেউ বিদেশ যেতে পারে। সেক্ষেত্রে অর্থনৈতিক ধাক্কা সামলে উঠতে জমি-জমা বিক্রি করতে হতে পারে। তবে যে সিদ্ধান্তই নেবেন আজ ধীরে স্থিরে নেবেন।






মন্তব্য চালু নেই