মেইন ম্যেনু

বিয়ে করলেন হৃদয়-সুজানা

তরুণদের মধ্যে জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও কম্পোজার হৃদয় খান তার দীর্ঘদিনের প্রেমিকা সুজানা জাফরকে বিয়ে করলেন। শনিবার তাদের বিয়ের আকদের আনুষ্ঠানিকতা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বয়ং হৃদয় খান তার ফেসবুক পাতায়। তিনি লিখেছেন, ‘ঘরোয়াভাবেই আমাদের আকদ টা হলো। ইনশাল্লাহ এই বছরই প্রোগ্রাম করবো সবাইকে নিয়ে। আমাদের জন্য দোয়া করবেন সবাই।’ (Ghoroa bhabei amader akht ta holo. Inshallah ai bochor e program korbo shobay ke niye. Amader jonno doa korben shobay)

প্রায় চার বছর আগে হৃদয় খানের একটি গানে মডেল হিসেবে কাজ করেছিলেন র‌্যাম্পের মেয়ে সুজানা। সেখান থেকেই পরিচয়, আর সেই পরিচয়কে পরিণয়ের রূপ দিলেন সুজানা।

দীর্ঘদিন ধরেই হৃদয়-সুজানার মধ্যে বন্ধুপূর্ণ সম্পর্ক চলে আসছে। তবে হৃদয় খান গানে গানে বেশ কয়েকবার ভালোবাসার কথা বললেও, তাতে সাড়া দেননি সুজানা। কারণ তার চোখে হৃদয় খান অনেক ভালো একজন বন্ধু। তাছাড়া হৃদয় খানের চেয়ে প্রায় সাত বছরের বড় সুজানা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সুজানাও অনুভব করতে শুরু করেন হৃদয় ছাড়া তার চলবে না। অবশেষে গত ১০ জুলাই বৃহস্পতিবার হৃদয় খান নিজের ফেসবুক পেজে তার ভালোবাসায় সুজানার সাড়া দেয়ার কথা প্রকাশ করেন।

এদিকে অভিযোগ রয়েছে, সংগীত শিল্পী হৃদয় খান এর আগে দুইটি বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রীর কোনো খোঁজখবরও নেই। আর দ্বিতীয় বিয়ে করেন প্যাডবাদক মানিকের শ্যালিকাকে। তাও আবার পালিয়ে। এর ফলে মহাসমস্যায় পড়ে যান তার বাবা জিঙ্গেল সম্রাটখ্যাত সংগীত পরিচালক রিপন খান।






মন্তব্য চালু নেই